MysmsBD.ComLogin Sign Up

বিয়ে না করে ৫৫ বালিকার সাথে বাসর! অতঃপর

In ভয়ানক অন্যরকম খবর - Jun 16 at 12:17pm
বিয়ে না করে ৫৫ বালিকার সাথে বাসর! অতঃপর

জীবনে বিয়েটাও করা হয়নি। অথচ বাসর করেছেন ৫৫ জন বালিকা বধূর সঙ্গে! মিথ্যা পরিচয় দিয়েই অন্য কারো বিবাহিতা বালিকা বধূকে এক রাতের জন্য আপন করে নিতেন। আর ভোর হলেই চম্পট দিতেন সব গহনা নিয়ে। পুলিশের খাতায় তাই প্রতারক জিয়ারাম জাঠের নাম হয়ে গিয়েছিল ‘জামাই রাজা’।

ভারতের রাজস্থানের একাধিক থানায় তার নামে চলছে ১৮টি মামলা। ৫৪ বছর বয়সে সিন্ধারির নিম্বালকোটে মৃত্যু হয়েছে তার।

পুলিশ জানিয়েছে, রাজস্থানের বারমেরের নিম্বলকোট গ্রামের বাসিন্দা জিয়ারাম টার্গেট করতেন গ্রামের ছোট পরিবারদের। যাদের বাড়িতে বালিকা বধূ আছে। অথচ তাদের শ্বশুরবাড়ি পাঠানো হয়নি।

আগেভাগে খবর নিয়ে সেখানে যেতেন জিয়ারাম। বেছে নিতেন ওই সময়টাই, যখন বাড়িতে একাই আছে সেই বালিকা। জিয়ারাম নিজের পরিচয় দিতেন বালিকার স্বামী হিসেবে। যেহেতু শিশু বয়সে বিয়ে হয়েছে‚ সেই বালিকা চিনতেও পারতো না তাকে। এরপর রাতে তার সঙ্গে থাকার পরে জিয়ারাম ভোরবেলা বধূর গয়নাগাটি নিয়ে পালাতেন। এভাবে ৫৫ বাড়িতে সফল অভিযান চালিয়েছিলেন জামাই রাজা।

অবশেষে ২০০৪ সালে ধরা পড়ে জামাই রাজা। ৯ বছরের কারাদণ্ড হয় তার। ২০১৩ সালে মুক্তি পেয়ে কিছুদিন ভালোই ছিলেন। কিন্তু পুরনো নেশা কি এতো সহজে ভোলা যায়? ৫৬ নম্বর ঘরে এসেছিলেন ওই একই ফাঁদ পেতে। কিন্তু এবার পুলিশ আগাম খবর পায়। আবারো গ্রেপ্তার করা হয় জিয়ারামকে।

সম্প্রতি মৃত্যু হয়েছে ৫৪ বছর বয়সী প্রতারক জিয়ারামের, সম্পূর্ণ নিঃসঙ্গ অবস্থায়। কেউ তার দায়িত্ব না নেয়ায় পুলিশই তার শেষকৃত্য করে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4063
Post Views 1802