MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও কথা রাখেননি যেসব তারকা

In সিনেমা জগৎ - Jun 16 at 11:26am
সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও কথা রাখেননি যেসব তারকা

সম্প্রতি ‘বাবুমশাই বন্দুকবাজ’ সিনেমার শুটিং সেটে পরিচালক কুশান নন্দীর সঙ্গে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং এর ঝামেলা হওয়ায় সিনেমাটিতে আর অভিনয় করবেন না বলে জানিয়েছেন তিনি।

সিনেমার একটি দৃশ্যে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দীকির সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের প্রয়োজন হলে পরিচালক তাকে অশ্লীলভাবে কথা বলেন বলে অভিযোগ করেছেন চিত্রাঙ্গদা।

তবে সিনেমায় কাজের জন্য চুক্তিবদ্ধ হয়ে পরে তাতে অভিনয় না করার বিষয়টি বলিউডে নতুন নয়। এ ছাড়া সিনেমার মাঝ পথে গিয়ে সিনেমায় অভিনয় না করার নজিরও রয়েছে। বলিউডের এমন কয়েকজন অভিনয়শিল্পীকে নিয়ে আজকের এই রচনা।

কারিনা কাপুর : সিনেমা ছেড়ে দেওয়ার তালিকাটা সম্ভবত কারিনা কাপুরেরই সবচেয়ে বেশি। ২০১২ সালে রামলীলা সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন কারিনা। কিন্তু পরে আর সিনেমাটিতে অভিনয় করেননি তিনি। সিনেমাটির পরিচালক সঞ্জয় লীলা বানসালি কারিনার কাছে শুটিংয়ের জন্য ১০০ দিনের বেশি সময় চেয়েছিলেন। কিন্তু কারিনা এ সময় দিতে অপারগতা প্রকাশ করেন এবং সিনেমাটি থেকে সরে দাঁড়ান।

রেখা: গত বছরের শুরুতে অভিষেক কাপুর পরিচালিত ফিতুর সিনেমা থেকে হঠাৎ করে সরে দাঁড়ান অভিনেত্রী রেখা। কারণ হিসেবে বলেন, ‘আমি দেখতে যেমন সিনেমায় সেভাবে আমাকে দেখানো হচ্ছে না।’ তিনি যখন সিনেমা থেকে সরে দাঁড়ান তখন সিনেমাটির ৮০ শতাংশ কাজ শেষ হয়েছিল বলে জানা গেছে। পরে রেখার সেই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী টাবু।

গোবিন্দ: অনুরাগ বসু পরিচালিত জাগ্গা জাসুস সিনেমায় রণবীর কাপুরের পালক বাবার চরিত্রে অভিনয় করার কথা ছিল গোবিন্দর। কিছু দৃশ্যের শুটিং করার পর সিনেমাটি থেকে সরে দাঁড়ান গোবিন্দ। এ অভিনেতা সরে যাওয়ার পর থেকে গুঞ্জন ওঠে পরিচালকের সঙ্গে মতাদর্শের মিল না হওয়ায় তিনি সিনেমাটি করতে রাজি হননি। পরে চরিত্রটির জন্য নেওয়া হয় শাশ্বত চট্টোপাধ্যায়কে।

অভিষেক বচ্চন: ফির হেরা ফেরি-থ্রি সিনেমায় অভিনয় করবেন না, অভিষেক বচ্চনের এমন ঘোষণায় অনেকেই অবাক হয়েছিলেন। নীরাজ ভোরা পরিচালিত সিনেমাটির শুটিংয়ের জন্য দুবাই যাওয়ার কথা থাকলেও যাননি জুনিয়র বচ্চন। কোনো দৃশ্যের শুটিং না করেই সিনেমাটি থেকে সরে দাঁড়ান তিনি।

আলিয়া ভাট: গত বছর জুনে দিনেশ ভিজান পরিচালিত রাবতা সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন আলিয়া ভাট। এ সিনেমার জন্য বেশ কয়েকটি তারিখ নিয়েছিলেন তিনি কিন্তু যখন সিনেমার শুটিং শুরুর কথা ওঠে তখন নিজের ইচ্ছা পরিবর্তন করেন আলিয়া এবং জানিয়ে দেন, এ সিনেমায় অভিনয় করবেন না। এ অভিনেত্রীর সিদ্ধান্তে ভীষণ চটেছিলেন রাবতা সিনেমার অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সোশ্যালমিডিয়ায় নিজের ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। পরবর্তীতে আলিয়ার পরিবর্তে কৃতি স্যাননকে নেওয়া হয় সিনেমাটিতে।

সুশান্ত সিং রাজপুত: গত বছরের শেষের দিকে নির্মাতা মুহিত সুরি ঘোষণা দেন হাফ গার্লফ্রেন্ড সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করবেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু তার কয়েক মাস পরেই সিনেমাটি থেকে সরে দাঁড়ান সুশান্ত। কারণ হিসেবে এ অভিনেতা জানিয়েছিলেন, দিনেশ ভিজানের রাবতা সিনেমার সঙ্গে শিডিউল তারিখ মিলে যাওয়ায় সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। রাবতা সিনেমাটি করার কারণ হিসেবে জানিয়েছেন, দিনেশ ভিজানকে তিনি অনেক আগে কথা দিয়েছিলেন। পরবর্তীতে হাফ গার্লফ্রেন্ড সিনেমাটিতে অর্জুন কাপুরকে নেওয়া হয়।

নিমরত কৌর: আজহার সিনেমা থেকে সরে দাঁড়িয়েছিলেন নিমরত কৌর। টনি ডিসুজা পরিচালিত সিনেমাটির শুটিং শুরুর কয়েক সপ্তাহ আগেই এটি থেকে সরে দাঁড়ান নিমরত। সিনেমায় অভিনয়ের কথা দিলেও পরবর্তীতে স্ক্রিপ্ট পছন্দ না হওয়ায় সিনেমা থেকে সরে দাঁড়ান তিনি। তার মতে, সিনেমাটি তৈরি করা হয়েছে ক্রিকেটারের দৃষ্টিভঙ্গি থেকে তাই তিনি সরে গেছেন।

ফারহান আখতার: বলিউড কিং শাহরুখ খান অভিনীত রাইস সিনেমায় অভিনয়ের কথা ছিল ফারহান আখতারের। কিন্তু শুটিং শুরুর কয়েক সপ্তাহ আগে এই প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। কারণ হিসেবে জানা যায়, ওয়াজির সিনেমার পর আবারও কোনো সিনেমায় পুলিশের চরিত্রে অভিনয় করতে চান না তিনি। পরে তার জায়গায় নেওয়া হয় নওয়াজউদ্দিন সিদ্দীকিকে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3919
Post Views 416