MysmsBD.ComLogin Sign Up

২২ বছর আগের ছবির সিক্যুয়ালে সালমান-আমির

In বিবিধ বিনোদন - Jun 16 at 11:02am
২২ বছর আগের ছবির সিক্যুয়ালে সালমান-আমির

২২ বছর আগে মুক্তি পাওয়া একটি সিনেমার সিক্যুয়াল তৈরি করছেন পরিচালক বিক্রম। আর সেই মুভিতে আবারও একসাথে অভিনয় করতে যাচ্ছেন 'ভাইজান' সালমান এবং 'মি. পারফেকশনিস্ট' আমির খান। রাজকুমার সন্তোষীর মুভি ‘আন্দাজ আপনা আপনা’মুক্তি পেয়েছিল ১৯৯৪ সালে।

রাজকুমার সন্তোষি পরিচালিত নব্বইয়ের দশকের সুপার-ডুপার হিট ছবি ‘আন্দাজ আপনা আপনা’। এই ছবিটিতেই প্রথম একসঙ্গে অভিনয় করেন আমির ও সলমন খন। ছবির সেটেই গড়ে ওঠে দুই খানের বন্ধুত্ব, যা এখনও অটুট। অন্যদিকে এই ছবির নায়িকা করিশ্মা কাপুর ও রবীনা ট্যান্ডানের মধ্যে কোনও সম্পর্ক তো নেই-ই, এমনকি মুখ দেখাদেখিও প্রায় বন্ধ বললেই চলে।
জানা গেছে ছবির চিত্রনাট্যের কাজও শেষ। যেখানে নিজেদের রং মিশিয়েছেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত শিল্পী বিবেক সোনি ও হারদিক মেহেতা। চিত্রনাট্য জুড়ে রয়েছে মজার নানান ঘটনা। যা দেখে দর্শকরা না হেসে থাকতে পারবেন না। এখন চলছে ছবির কাস্টিং। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শিগগিরি শুরু হবে ‘আন্দাজ আপনা আপনা’ সিক্যুয়ালের শুটিং।

এই মুভিটি রিমেক হবে বলে শোনা যাচ্ছিল। তবে হঠাত্ কেন এমন সিদ্ধান্ত? নিন্দুকেরা বলছেন, পেছন থেকে আমির খান নাকি কলকাঠি নাড়িয়েছেন। দর্শক বদলেছে, বদলেছে তাদের রুচিও। তাই পুরানো ঘরানার ছবি দর্শকদের ভাল লাগবে কিনা সেই নিয়ে খুঁতখুঁতানি রয়েছে আমিরের। সে কারণে রিমেকের খবরের প্রথম দিন থেকেই অশ্বস্তিতে ছিলেন আমির। অথচ এই ছবিটি ১৯৯৫ সালে আমিরকে এনে দিয়েছিল শ্রেষ্ঠ অভিনেতার তকমা। কেউ কেউ বলছেন অন্য কথা। নতুন পুরনো কিছু নয়। আসলে সময়ের সঙ্গে নিজেকে বদলে ফেলেছেন আমির। এখন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির। তাই পুরনো আমিরে ফিরতে চাইছেন না নায়ক। দুই দশক আগে এই ছবিই প্রযোজকদের সব প্রত্যাশা পূরণ করে বক্স অফিস দাপিয়েছিল। তাই এখন এটাই দেখার বিষয় দুই-দশক পেরিয়ে এই সিনেমার সিক্যুয়াল দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারে!

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 200