MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

নতুন স্মার্টফোন : শাওমি রেডমি ৩এস

In মোবাইল ফোন রিভিউ - Jun 15 at 11:17pm
নতুন স্মার্টফোন : শাওমি রেডমি ৩এস

শাওমির রেডমি সিরিজের নতুন ফোন ‘রেডমি ৩এস’ চীনের বাজারে ছাড়া হয়েছে। র‍্যাম ও ইন্টারনাল স্টোরেজের দুটি আলাদা সংস্করণে ছাড়া হয়েছে ফোনটি।

২ জিবি র‍্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনটির দাম ধরা হয়েছে ৬৯৯ চীনা ইয়েন। আর ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের ফোনটির দাম রাখা হয়েছে ৮৯৯ চীনা ইয়েন।

রেডমি ৩এস স্মার্টফোনটিতে রয়েছে ১ দশমিক ১ গিগাহার্জের অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর ও আদ্রেনো ৫০৫ জিপিইউ।

মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে মেমোরি। স্মার্টফোনটির ব্যাকপ্যানেলে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

এতে রয়েছে ৫ ইঞ্চি এইচডি (৭২০x১২৮০ পিক্সেলস) আইপিএস ডিসপ্লে। এটি চলবে এমআইইউআই ৭ ভিত্তিক অ্যানড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমে।

ফোনটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের যাতে রয়েছে পিডিএএফ (ফেজ ডিটেকশন অটোফোকাস), এফ২.০ অ্যাপার্চার, এইচডিআর মোড, ১০৮০ পিক্সেল ভিডিও রেকর্ডিং ও এলইডি ফ্ল্যাশ।

ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৫ মেগাপিক্সেলের। ফ্রন্ট ক্যামেরা দিয়েও ১০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ড করা যাবে।

কানেক্টিভিটির জন্য রয়েছে ফোরজি, ওয়াই-ফাই, জিপিআরএস/এজ, ব্লুটুথ, জিপিএস/এ-জিপিএস, ব্লুটুথ, গ্লোনাস, ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন ও মাইক্রো ইউএসবি। হ্যান্ডসেটটিতে চার্জ ধরে রাখবে ৪১০০ এমএএইচের ব্যাটারি।

গ্রে, সিলভার ও গোল্ড এই তিন রঙে পাওয়া যাবে শাওমি রেডমি ৩এস স্মার্টফোনটি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 312