MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

নারায়ণগঞ্জে বাসচাপায় এসআইসহ নিহত ৩

In দেশের খবর - Jun 15 at 11:13pm
নারায়ণগঞ্জে বাসচাপায় এসআইসহ নিহত ৩

নারায়ণগঞ্জে বাসচাপায় পুলিশের উপপরিদর্শকসহ (এসআই) তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার রাত ৮টায় ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কে সোনারগাঁ উপজেলার কাঁচপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এসআইয়ের নাম কামরুল ইসলাম। তিনি মুন্সীগঞ্জের গজারিয়ায় কর্মরত ছিলেন। আজ বুধবারই ঢাকা জেলায় যোগ দেন। যোগদানের পর নিজের মালপত্র আনতে পুরোনো কর্মস্থলে যাচ্ছিলেন এসআই কামরুল। তিনি মাদারীপুর জেলার বাসিন্দা।

তাৎক্ষণিকভাবে নিহত অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশের ধারণা তারা শ্রমিক। কাজ শেষে তাঁরা বাড়ি ফেরার জন্য যানবাহনের অপেক্ষা করছিলেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের জানান, ঢাকা থেকে কুমিল্লাগামী ঢাকা এক্সপ্রেস নামের একটি বাস কাঁচপুর সেতুর পূর্বপ্রান্তে নামার পর নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে আইল্যান্ডের পাশ দিয়ে মোটরসাইকেল আরোহী এসআই কামরুল ইসলামকে ধাক্কা দেয়।

এরপর বাসটি দাঁড়িয়ে থাকা একটি লেগুনাকে ধাক্কা দিয়ে আইল্যান্ডে উঠে আরো দুই যুবককে চাপা দেয়। আইল্যান্ডে দাঁড়িয়ে থাকা এই দুই যুবক ঘটনাস্থলেই মারা যান। এ সময় পাঁচ-ছয়জন আহত হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি এস এম মঞ্জুর আরো জানান, কামরুলের নতুন কর্মক্ষেত্র ছিল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে। যোগদানের পর তিনি নিজের মালপত্র আনতে পুরোনো কর্মস্থলে যাওয়ার পথেই দুর্ঘটনার শিকার হন।

এদিকে একইস্থানে বিকেল পৌনে ৩টায় তেলের ট্যাংকারের চাপায় সুমা আক্তার নামের এক গৃহবধূ ও তাঁর তিন মাসের শিশু কন্যা নুসরাত নিহত হয়। নিহত মা ও মেয়ে রূপগঞ্জের দক্ষিণ রূপসী গ্রামের বাসিন্দা।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি রূপগঞ্জে ফিরছিলেন সুমা আক্তার ও তার শিশু কন্যা নুসরাত। রাস্তা পার হওয়ার জন্য কাঁচপুর মোড়ে আইল্যান্ডে দাঁড়িয়ে ছিলেন সুমা। এ সময় তেলের ট্যাংকারটি কাঁচপুর সেতু থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে দাঁড়িয়ে থাকা সুমা আক্তার ও শিশু নুসরাতকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ে নিহত হয়।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6921
Post Views 142