MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ফেসবুকে মুস্তাফিজের এক মিলিয়ন ভক্ত

In খেলাধুলার বিবিধ - Jun 15 at 4:52pm
ফেসবুকে মুস্তাফিজের এক মিলিয়ন ভক্ত

বছরখানেক আগেও যাঁকে তেমন কেউ চিনত না, সেই মুস্তাফিজুর রহমান এখন বিশ্বের অন্যতম আলোচিত ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটে সাফল্যের পর আইপিএলেও ঔজ্জ্বল্য ছড়িয়েছেন বাংলাদেশের কাটার-মাস্টার। আইপিএলে সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জিতে নেওয়া মুস্তাফিজের অর্জনের মুকুটে যোগ হয়েছে আরেকটি পালক। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাঁর ভক্তের সংখ্যা এক মিলিয়ন (১০ লাখ) ছাড়িয়ে গেছে।

গত বছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত মুস্তাফিজকে নিয়ে শুধু বাংলাদেশে নয়, দেশের বাইরের ক্রিকেটভক্তেরও তুমুল আগ্রহ। আর এই আগ্রহের কারণেই অল্প সময়ের মধ্যে তাঁর অফিশিয়াল ফেসবুক পেজ ফলোয়ারের সংখ্যা ১০ লাখ অতিক্রম করেছে। বাংলাদেশের সপ্তম ক্রিকেটার হিসেবে এই মাইলফলক স্পর্শ করলেন তিনি। মুস্তাফিজের আগে মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, নাসির হোসেন, এনামুল হক ও তাসকিন আহমেদের ফেসবুক পেজ ১০ লাখ ‘লাইক’ পেয়েছে।

এমন একটা অর্জনে মুস্তাফিজ স্বাভাবিকভাবেই দারুণ খুশি। ফেসবুক পেজের কাভার ফটো পরিবর্তন করে ভক্তদের ধন্যবাদ দিয়েছেন ‘ফিজ’।

আইপিএলে ১৭ উইকেট নিয়ে সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে বিশাল অবদান রেখে দেশে ফেরার পর আপাতত পুনর্বাসন প্রক্রিয়ার ভেতর দিয়ে যাচ্ছেন মুস্তাফিজ। বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলামের তত্ত্বাবধানে ডান পায়ের হ্যামস্ট্রিং আর গোড়ালির চোট থেকে সেরে ওঠার চেষ্টা করছেন এই প্রতিভাবান বাঁহাতি পেসার। শতভাগ ফিটনেস ফিরে পেলেই মোহামেডানের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে নামবেন তিনি।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 410