MysmsBD.ComLogin Sign Up

বলিউড স্টারদের সেক্রেটারির বেতন কত?

In বিবিধ বিনোদন - Jun 14 at 11:08pm
বলিউড স্টারদের সেক্রেটারির বেতন কত?

একজন বলিউড স্টারের ম্যানেজার, সেক্রেটারী এমন আরও ব্যক্তিগত সহকারী কয়েকজন থাকেন। অভিনেতা বা অভিনেত্রী যে হোন না কেন, তাদের ব্যক্তিগত অনেক কাজই এরা করে থাকেন। এ জন্য তাদের নির্দিষ্টহারে একটা বেতনও দেয়া হয়ে থাকে। তবে কেউ কি জানেন, একজন বলিউড স্টারের সেক্রেটারির বেতন কত?

জানা গেছে, জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ, একজন বলিউড স্টারের সব ঝক্কি একাহাতে সামলাতে হয় তার সেক্রেটারিকে। ভিড় কীভাবে সামাল দেওয়া হবে, তারা ডেটিংয়ে গেলে মিডিয়া সামলানো থেকে ব্যক্তিগত সুখ-দুঃখ ভাগ করে নেওয়া, কী না করতে হয় তাদের।

সেই সেক্রেটারিদের আয় অথবা বেতন সম্পর্কে খোঁজ নিতে গিয়ে রীতিমতো চোখ কপালে উঠেছে। জানা গেছে, সেলেব্রিটিদের পিএ-রা গড়ে দিনে অন্তত পাচ হাজার টাকা করে রোজগার করেন! অর্থাৎ, মাসে দেড় লক্ষ টাকা। বছরে যা গিয়ে দাঁড়ায় ১৮ লক্ষ টাকায়।

এবারে প্রশ্ন হল, কীভাবে স্টারদের পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হওয়া যায়। প্রথমত, একটি ম্যানেজমেন্ট ডিগ্রি বা ডিপ্লোমা থাকা জরুরি। দ্বিতীয়ত, বলিউড সম্পর্কে স্বচ্ছ জ্ঞান থাকতে হবে। আপনাকে হতে হবে বিশ্বাসী।

কেননা, আপনি এমন অনেক কথাই জানবেন, যা দুনিয়ার আর কেউ কখনও জানতে পারবেন না। মনে রাখুন, মিডিয়া আপনাকে ছেঁকে ধরবে। সেখান থেকে মিডিয়াকে না-চটিয়েই আপনাকে কেটে বেরিয়ে আসতে হবে। হতে হবে টাইম ম্যানেজমেন্টে এক্সপার্ট। এ সব কিছু যদি থাকে, তাহলে যোগাযোগ করুন সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থাগুলির সঙ্গে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4144
Post Views 472