MysmsBD.ComLogin Sign Up

উন্মোচনের আগেই ওয়ান প্লাস ৩ স্মার্টফোনের দাম প্রকাশ

In মোবাইল ফোন রিভিউ - Jun 14 at 10:36pm
উন্মোচনের আগেই ওয়ান প্লাস ৩ স্মার্টফোনের দাম প্রকাশ

সংবাদপত্রটির বিজ্ঞাপন অনুসারে, ৬জিবি র‌্যামযুক্ত ওয়ান প্লাস ৩ স্মার্টফোনটি ৩২,৬৪২ টাকায় বাজারে আসবে। অনলাইন টিপস্টার অনুসারে, ৫.৫ ইঞ্চি দৈর্ঘ্যের ফুল এইচডি ডিসপ্লেতে ফোনটি বাজারে আসবে।

অনলাইন ভিআর ইভেন্টের মাধ্যমে সোমবার ওয়ান প্লাস ৩ স্মার্টফোন উন্মোচন করার জন্য একদম প্রস্তুত চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ওয়ান প্লাস। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে এক ঘোষণায় জানিয়েছে যে, স্মার্টফোনটি কোন রকম দাওয়াত ছাড়াই বিক্রি শুরু হবে। জুন মাসের ১৫ তারিখ থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে বিশেষভাবে বিক্রি হবে ফোনটি। তবে একটি জাতীয় দৈনিক ইতোমধ্যে বিজ্ঞাপনের মাধ্যমে ভুলবশত ফোনটির দাম প্রকাশ করে ফেলেছে।

সংবাদপত্রটির বিজ্ঞাপন অনুসারে, ৬জিবি র‌্যামযুক্ত ওয়ান প্লাস ৩ স্মার্টফোনটি ৩২,৬৪২ টাকায় বাজারে আসবে। অনলাইন টিপস্টার অনুসারে, ৫.৫ ইঞ্চি দৈর্ঘ্যের ফুল এইচডি ডিসপ্লেতে ফোনটি বাজারে আসবে। তাছাড়া ফোনটিতে ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসর, ৬৪জিবি ইন-বিল্ট স্টোরেজ এবং এনএফসি সংযোগ থাকবে বলেও ইন্টারনেটে গুজব উঠেছে।

অনলাইনে প্রকাশিত অন্যান্য গুজব অনুযায়ী, স্মার্টফোনটিতে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৪জিবি/৬জিবি র‌্যাম এবং একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। তাছাড়া স্মার্টফোনটি প্রতিষ্ঠানটির কাস্টম অক্সিজেন ওএসভিত্তিক অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে চলে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 81