MysmsBD.ComLogin Sign Up

আর কারো সঙ্গে প্রেমে জড়াবেন না 'হতাশ' রণবীর!

In বিবিধ বিনোদন - Jun 13 at 12:06am
আর কারো সঙ্গে প্রেমে জড়াবেন না 'হতাশ' রণবীর!

একের পর এক বলিউডের তারকা অভিনেত্রীদের সঙ্গে প্রেম; কিছুদিন পর আবার বিচ্ছেদ এখন আর ভাল লাগছে না রণবীর কাপুরের।বেশ কয়েকটি হিট সিনেমার সুবাদে এই সুদর্শন তারকার ক্যারিয়ার এখন ঊর্ধমুখী। ছবি সবসময়ে বাণিজ্যিক সাফল্য পেয়েছে, তা নয়। কিন্তু ব্যতিক্রমী চরিত্রে নজর কেড়েছেন রণবীর।

তবে নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে যারপরনাই বিরক্ত রণবীর। দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক যে প্রেমে গড়িয়েছিল, তা সকলেই জানে। এমনকী প্রথম ছবির নায়িকা সোনম কপূরের সঙ্গেও তার সম্পর্ক বেশ গভীর ছিল বলে শোনা যায়। কিন্তু কোনওটিই তার জীবনে স্থায়ী হয়নি।

এই সবের উপরে বলিউডি গুঞ্জন, তার সঙ্গে কঙ্গনা রানাউতের নাম জড়িয়ে দিয়েছিল সম্প্রতি। বলা হয়েছিল, দু’জনের ব্রেক আপই প্রায় একসঙ্গে হয়েছে। ক্যাটরিনা ছেড়েছেন রণবীরকে। হৃতিক-কঙ্গনার সম্পর্ক কবে শুরু আর কবে শেষ, বলা কঠিন। এই সব গুঞ্জনে রীতিমতো খাপ্পা হন রণবীর।

এভাবে পরপর ধাক্কা খেলে, প্রেমের উপরে কারই বা আর আস্থা থাকে? শোনা যাচ্ছে, এই সবের পরে তিনি একপ্রকার প্রতিজ্ঞা করেছেন যে, তিনি আর কোনও নায়িকার সঙ্গে সম্পর্কে জড়াবেন না। সময়ই বলে দেবে বলিউডের এই সুদর্শন প্রেমিকের প্রতিজ্ঞা কতদিন থাকে?

Googleplus Pint
Md Sobuj Ahmed
Posts 217
Post Views 72