MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

রোনালদোকে গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেন তার মা?

In খেলাধুলার বিবিধ - Jun 12 at 11:10pm
রোনালদোকে গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেন তার মা?

ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে কতই না জল্পনা! জামাকাপড় বদলানোর মতোই তিনি প্রেমিকা বদলান। এমন ধারণা প্রচলিত রয়েছে রোনালদো সম্পর্কে।

কখনও ইরিনা শায়েক, কখনও আবার পলা সুয়ারেজ। আবার কখনও কিম কারদাশিয়ান। রোনালদোর সঙ্গে কত মহিলারই না সংসার !

এ হেন রঙিন রোনালদোকে আমরা পেতামই না। তার মা মারিয়া যদি একগুঁয়েমি দেখাতেন তাহলে রোনালদো এই পৃথিবীর আলোই দেখতে পেতেন না। কিন্তু যা ভাবা হয়, তা তো হয় না সবসময়।

ঈশ্বর চেয়েছিলেন রোনালদো এই পৃথিবীর আলো দেখুন, তার স্কিল দিয়ে পৃথিবী জিতে নিন। ঈশ্বর যা চেয়েছিলেন, তাই হয়েছে। নাহলে তো ফুটবলও পেত না বর্ণময় এক ফুটবলারকে। যে ফুটবলার লিওনেল মেসির ঘাড়ের কাছে ক্রমাগত নিঃশ্বাস ফেলে যাবেন।

রোনালদোর মা স্বয়ং আসল সত্যিটা স্বীকার করেছেন। ঘটনা হল, রোনালদো যখন তার মায়ের পেটে, সেই সময় নাকি মারিয়া গর্ভপাত করাতে চেয়েছিলেন।

রোনালদোর মা মারিয়া বলেছেন, ‘রোনাল্ডো যখন আমার পেটে তখনই আমি ওকে নষ্ট করতে চেয়ছিলাম।’ শেষপর্যন্ত রোনালদোর মায়ের ইচ্ছাপূরণ হয়নি।

তাই মারিয়া বলছেন, ‘ঈশ্বর চাননি আমি রোনালদোকে নষ্ট করে ফেলি। এর জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই। রোনালদোকে নষ্ট করে ফেলার ইচ্ছা যে আমার মনে একসময় তৈরি হয়েছিল, তার জন্য অবশ্য ঈশ্বর আমাকে শাস্তি দেননি।’

রোনালদো তার জীবনের সত্যিটা এখন জানেন। মায়ের সঙ্গে রসিকতা করেন রোনালদো। বলেন, ‘মা, তুমি তো চাওনি আমি পৃথিবীর আলো দেখি। এখন তো দেখতে পাচ্ছ আমি তোমাদের সবাইকে সাহায্য করতে পারি।’ ’ এ নিয়ে মা-ছেলে নাকি হাসাহাসিও করেন।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 328