MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

আবাহনীর ক্রিকেটারদের আচরণে খেলা বন্ধ!

In ক্রিকেট দুনিয়া - Jun 12 at 4:50pm
আবাহনীর ক্রিকেটারদের আচরণে খেলা বন্ধ!

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে আগে থেকেই পক্ষপাতের অভিযোগে বিদ্ধ আবাহনী। এই ঐতিহ্যবাহী ক্লাবটি আরো বিতর্কে পড়েছে। রবিবার সুপার লিগের ম্যাচে আবাহনীর অভদ্র আচরণের অভিযোগে মাঠ ছেড়ে যান আম্পায়াররা। তাতে খেলা বন্ধ হয়ে যায়। স্থগিত হয়ে যাওয়া ম্যাচটি পরে রিজার্ভ ডেতে গড়িয়েছে।

বিকেএসপিতে সুপার লিগের প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে খেলছে আবাহনী। আগে ব্যাট করে ১৯১ রানে অল আউট হয় তামিম ইকবালের দল। এরপর দোলেশ্বেরর ব্যাটিংয়ের ১৫.৪ ওভারের সময় ঘটনাটি ঘটে। সাকলাইন সজীবের বলে দোলেশ্বরের রকিবুল হাসানের বিরুদ্ধে স্টাম্পিংয়ের জোর আবেদন করা হয়। আম্পায়ার গাজী সোহেল সাড়া দেননি।

এতেই প্রতিবাদী হয়ে ওঠে আবাহনীর খেলোয়াড়রা। অধিনায়ক তামিম আম্পায়ারদের গালি দেন। সমর্থকগোষ্ঠীর সদস্যরাও খেলোয়াড়দের সাথে যোগ দেন। পরিস্থিতি খারাপের দিকে যায়। তবে তা নিয়ন্ত্রণেও আসে। পরের ওভারে রকিবুলের একটি ছক্কার পর আবার ক্ষেপে ওঠেন আবাহনীর খেলোয়াড়রা। দুই আম্পায়ার সোহেল ও তানভীর আহমেদ ম্যাচ রেফারি মন্টু দত্তের সাথে কথা বলে মাঠ ছেড়ে বেরিয়ে যান। পরে খেলাটি এদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়। ১৭ ওভারে ২ উইকেটে দোলেশ্বের রান যখন ৫৯ তখন খেলা বন্ধ হয়। জিততে বাকি ২৮ ওভারে তাদের দরকার ছিল ১৩৩ রান। হাতে ছিল ৮ উইকেট।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6931
Post Views 411