MysmsBD.ComLogin Sign Up

বিয়ে করতে যাচ্ছেন নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট

In খেলাধুলার বিবিধ - Jun 12 at 4:46pm
বিয়ে করতে যাচ্ছেন নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট

নাম তার মিস গার্ট স্মিথ। পেশায় তিনি একজন প্রাইমারি স্কুল শিক্ষিকা। নিউজিল্যান্ডের তারকা ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টের সঙ্গে প্রেম করছেন ৩ বছর হল।

তবে প্রেম এবার পরিণতি পেতে যাচ্ছে। তারা দুজন বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্ন ভ্রমণের সময় তাকে বিয়ের প্রস্তাব দেন বোল্ট।

এ বিষয়ে গার্ট স্মিথ তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে লিখেন, ‘যখন আমি ভেবে নিয়ছিলাম এই সপ্তাহটিও আর দশটি সপ্তাহের মতোই যাবে, তখনই ট্রেন্ট বোল্টের আইডিয়ায় আমি জেগে উঠলাম। মেলবোর্নে এক বিকেলে অবিশ্বাস্য সুন্দর রেডউড বনের মধ্য দিয়ে হাঁটতে হাঁটতে ট্রেন্ট আমাকে তাকে বিয়ে করতে প্রস্তাব দেয়। আমি আসলে কোনো দ্বিধাদন্দে না ভুগে খুশি মনেই রাজি হয়ে যাই। তাকে ছাড়া অন্য কারো সঙ্গে আমার বাকি জীবন কাটানোর ক্ষেত্রে আমি আসলে খুশি হব না।’

আইপিএলে মুস্তাফিজদের দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন বোল্ট। অবশ্য খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। এক ম্যাচে মুস্তাফিজ ইনজুুরিতে পরায় তিনি সুযোগ পান। আগামী মাসে অবশ্য নিউজিল্যান্ডের হয়ে তিনি জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকা সফর করবেন। সময়-সুযোগ বুঝে বিয়ের কাজটি সেরে ফেলবেন তিনি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 439