MysmsBD.ComLogin Sign Up

মিম-বাপ্পীর ‘আমি তোমার হতে চাই’ নতুন সিনেমা

In সিনেমা জগৎ - Jun 12 at 1:21pm
মিম-বাপ্পীর ‘আমি তোমার হতে চাই’ নতুন সিনেমা

অনন্য মামুনের নতুন সিনেমা ‘আমি তোমার হতে চাই’ সিনেমায় অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন তিনি।


সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম গ্লিটজকে বলেন, “‘আমি তোমার হতে চাই’ সিনেমার গল্প শুনে আমার খুবই ভালো লেগেছে। খুবই সুন্দর প্রেমের গল্পের সিনেমা হবে এটি। সকল শ্রেণির দশর্কের এই সিনেমাটি ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।”

এই সিনেমার মাধ্যমে আবারো বাপ্পী চৌধুরীর সঙ্গে পর্দা ভাগাভাগী করে নিলেন মিম। এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’ ও তারেক শিকদারের ‘দাগ’ সিনেমায় বাপ্পীর সাথে জুটি বেঁধেছিলেন তিনি।

বাপ্পীর সঙ্গে কাজ করা প্রসঙ্গে মিম বলেন,“ ‘সুইটর্হাট’ সিনেমার পরে ‘দাগ’ ছিলো ওর সাথে আমার জুটি বেঁধে অভিনীত দ্বিতীয় সিনেমা। কাজের ক্ষেত্রে বাপ্পী খুবই সহযোগী একজন শিল্পী। গল্পের প্রয়োজনে বাপ্পীর সাথে আমার এই সিনেমা নিয়ে তৃতীয় সিনেমায় জুটি বাধা হলো। আশা করি আরও একবার দর্শক আমাদের পর্দা রসায়ন উপভোগ করবেন।”

সিনেমার গল্প প্রসঙ্গে র্নিমাতা অনন্য মামুন গ্লিটজকে বলেন, “একজন গ্যাংস্টার শখের বসে ইউটিউবে তার গাওয়া একটি গান আপলোড করেন। ঘটনাক্রমে সেই গানটি বেশ জনপ্রিয়তা পায়। ফলে সেই ছেলেটি গ্যাংস্টার থেকে বনে যায় গায়ক। এমন ঘটনা ঘিরে আবর্তিত হয়েছে সিনেমার গল্প। একজন গ্যাংস্টারের অন্ধকার জীবন থেকে সাধারন জীবনে ফিরে আসার জার্নিটা সিনেমায় দেখা যাবে। মূলত একটি প্রেমের গল্পের সিনেমা।”

সিনেমায় বাপ্পী ও মিম ছাড়াও আরো অভিনয় করছেন দিপালী আক্তার তানিয়া, জন, মিশা সওদাগর, মনিরা মিঠু প্রমুখ।

সিনেমার সংলাপ লিখেছেন সোমেশ্বর অলি। আর র্নিমানের পাশাপশি সিনেমার চিত্রনাট্যর লিখেছেন র্নিমাতা নিজেই।

সবকিছু ঠিকঠাক থাকলে ১৩ জুন থেকে শুরু হবে সিনেমার দৃশ্যধারনের কাজ। ঢাকা, কক্সবাজার ও গাজীপুরে শুটিং। সিনেমার গানগুলো দেশের বাইরে ধারন করা হবে বলে গ্লিটজকে জানান র্নিমাতা।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 292