MysmsBD.ComLogin Sign Up

আইসিসিতে পাকিস্তান হবে এক নম্বর দল : মিকি আর্থার

In ক্রিকেট দুনিয়া - Jun 11 at 11:14am
আইসিসিতে পাকিস্তান হবে এক নম্বর দল : মিকি আর্থার

পাকিস্তানের সামনে দীপ্তিময় আলোর শিখা। পাকিস্তানের তরুণরা খুবই প্রতিভাবান। ক্রিকেট বিশ্বকে অনেক কিংবদন্তিকে উপহার দিয়েছে পাকিস্তান। পাকিস্তান টিম বর্তমান অবস্থার পরিবর্তন ঘটাবে শিগগিরই।

সম্প্রতি পাকিস্তান দলে যোগ দিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞ মিকি আর্থার। পাকিস্তানের জাতীয় দলের কোচ হয়ে উপরোক্ত কথা বলেন তিনি। পাকিস্তানের কোচ হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিয়ে তিনি বলেন, আইসিসিতে পাকিস্তানই হবে এক নম্বর দল।

মিকি আর্থার বলেন, পাকিস্তানের টিম নিয়ে আমার পরিকল্পনা রয়েছে। পাকিস্তানে একটি ক্রিকেটীয় সংস্কৃতি চালু করতে চাই। আমার লক্ষ্য পাকিস্তানকে ৩ ফরমেটেই সেরা দল বানানো। এমন রসদ আমি পাকিস্তান দলে দেখতে পেয়েছি।

টেস্টে পাকিস্তান টিম ৩ নম্বরে রয়েছে। ওয়ানডেতে পাকিস্তান টিম ৯ নম্বরে। অন্যদিকে টি-টোয়েন্টিতে পাকিস্তান রয়েছে সাত নম্বরে। মিকি আর্থার বলেন, ওয়ানডে ও টি-টোয়েন্টির দিকে সবার আগে আমাদের গুরুত্ব দিতে হবে।

প্রসঙ্গত, ২০০৫-২০১০ সাল পর্যন্ত মিকি দক্ষিণ আফ্রিকার কোচ ছিলেন। তিনি দক্ষিণ আফ্রিকাকে একই সাথে টেস্ট ও ওয়ানডেতে এক নম্বর দল করেছিলেন। এবার পাকিস্তানকে ৩ ফরমেটেই সেরা দল বানানোর প্লান কষেছেন তিনি।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4123
Post Views 463