MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

‘বামন’ চরিত্রে শাহরুখ খান!

In সিনেমা জগৎ - Jun 11 at 3:30am
‘বামন’ চরিত্রে শাহরুখ খান!

বলিউড বাদশা শাহরুক এবার আমির খান এর মতো করে চ্যালেঞ্জ নিবে। বলিউডে চরিত্রের প্রথম থেকে যিনি সবচেয়ে বেশি চ্যালেঞ্জ নিয়েছেন এবং এখনো নিচ্ছেন তিনি ‘মিস্টার পারফেকশনিস্ট’ হিসেবে খ্যাত আমির খান।

সে তুলনায় মস্তবড় স্টার হয়েও বলিউড কিং শাহরুখকে তেমন চ্যালেঞ্জ নিতে দেখা যায়নি। তবে এবার শাহরুক বসেথাক বেন না তার ক্যারিয়ারের সবচেয়ে কঠিণ চ্যালেঞ্জটি নিতে হচ্ছে ‘বামন’-এর চরিত্রে অভিনয়ের!

বামনের চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউড কিং শাহরুখ খান। বলিউডের প্রখ্যাত নির্মাতা এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘তনু ওয়েডস মনু’-এর আনন্দ এল রায়ের আসন্ন সিনেমায় এমন তুখোড় চ্যালেঞ্জটি নিতে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড বাদশা শাহরুখ। তাই তার চলচ্চিত্রের জিবনে সবচে বড় চ্যালেঞ্জ হিসেবে ঘোষণাও করেছেন।

আনন্দ এল রায় এখনো তার আসন্ন সিনেমার নাম ঘোষণা করেননি। কিন্তু এরইমধ্যে ছবির মূল চরিত্র শাহরুখকে ‘বামন’ বানানোর পরিকল্পনায় আছেন।

এই চরিত্রের প্রয়োজনে নাকি ছবিতে শাহরুখকে হতে হবে মাত্র তিন ফুট! আর এরজন্য পায়ের ঘাম মাটিতে ফেলতে হচ্ছে পুরো টিমকে।

যদিও আশার আলো দেখাচ্ছে শাহরুখ অভিনীত সর্বশেষ সিনেমা ‘ফ্যান’-ই। কারণ সে ছবিতে ভিএফএক্স-এর মাধ্যমে পঞ্চাশ বছর বয়সী শাহরুখকে মাত্র ২২ বছরের যুবকের চরিত্রে দেখা গেছে।

এবং তা নিখুঁতভাবে শাহরুখকে বামন বানাতেও তাই এই প্রযুক্তি ব্যবহারের কথা ভাবছেন নির্মাতা।

এরইমধ্যে নাকি হলিউডের নামিদামি ভিএফএক্স স্পেশালিস্টদেরও পরামর্শ নিয়েছেন আনন্দ এল রায়।

আর সেখান থেকেই এইসব প্রযুক্তিবীদদের নিয়ে আসছেন বলিউডে। যারা ‘দ্য কিউরিয়াস কেস অব বেনজামিন বাটন’-এ রূপ পাল্টে দিয়েছিল বিখ্যাত অভিনেতা ব্রেট পিটের!

ভারতীয় প্রখ্যাত অনলাইন পোর্টাল পিঙ্কভিলায় প্রকাশিত খবরে হলিউডের সেইসব ভিএফএক্স-বিশেষজ্ঞদের তরফ থেকে জানানো হয়েছে, তারা সত্যিই আনন্দ এল রায়ের আগামি সিনেমায় শাহরুখকে বামন বানানোর দায়িত্ব নিয়েছেন।

তবে এখনই শুরু হচ্ছে না শিরোনামহীন সিনেমাটির কাজ। বর্তমানে ছবিটির প্রি-প্রোডাকশন পিরিয়ড চলছে বলে জানিয়েছেন নির্মাতার ঘনিষ্ঠসূত্র। তবে যাই হোক, শাহরুখকে যে বামন চরিত্রে কেমন দেখাবে তা নিয়ে তার দর্শক ভক্তদের উত্তেজনার শেষ নেই!

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3450
Post Views 523