MysmsBD.ComLogin Sign Up

শুটিং এত্তো সোজা না : পরী মনি

In সিনেমা জগৎ - Jun 10 at 9:14pm
শুটিং এত্তো সোজা না : পরী মনি

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়িকা পরী মনি এখন কলকাতা কাঁপাচ্ছেন। যৌথ প্রযোজনার ‘রক্ত’ চলচ্চিত্রে অ্যাকশান লুকে পাওয়া যাবে পরীকে। এর জন্য ইতোমধ্যেই বেশ শারীরিক প্রস্তুতি নিয়েছেন। নিজের শরীরকে তৈরি করেছেন অ্যাকশান লুকে।

গত মঙ্গলবার থেকে কলকাতার হাওড়া নদীতে একটি জাহাজে শুরু হয়েছে পরীর অ্যাকশান। কিন্তু এতো প্রস্তুতির পরও গরমে নাজেহাল এ অভিনেত্রী।

শুক্রবার দুপুরে কলকাতা থেকে পরী বলেন, ‘এখানে ৪০ডিগ্রি তাপমাত্রা। গরমে অতিষ্ঠ হয়ে যাচ্ছি। এর মধ্যে শুটিং করতে হচ্ছে জাহাজে। সেখানে আগুনের উত্তাপের মধ্যেই অ্যাকশান দৃশ্যে অভিনয় করছি। এরই মধ্যে শরীরের কয়েক জায়গায় জখম হয়েছে। সমস্ত পরিশ্রম সার্থক হবে যদি দর্শককে ভালো একটি সিনেমা উপহার দিতে পারি।’

অনেকেই মনে করেন শুটিং অনেক সহজ। এ প্রসঙ্গে পরী বলেন, ‘সিনেমার শুটিং নিজের চোখে না দেখলে অনেকে বুঝতেই পারবেন না শুটিং কতো কঠিন। শুটিং, এত্তো সহজ না। দূর থেকে যতোটা ভাবা হয়।’কলকাতায় রক্ত চলচ্চিত্রের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে পরী মনি বলেন, ‘এতো গরম, তারপর নিচে স্টিলের জাহাজ। পা রাখার জায়গা নাই। স্টিলের পাটাতন এত্তো গরম হয়ে থাকে যে পায়ের জুতার তলা পর্যন্ত খসে যায়। তার মধ্যে এখানে এসি বা পাখা কিছুই নাই।’

‘সবাই মিলে ভালো একটি সিনেমার জন্যই এতো পরিশ্রম’ উল্লেখ করে পরী মনি বলেন, ‘পরিশ্রম হলে সবাই চেষ্টা করছি ভালো একটা সিনেমা দর্শকদের দেখাতে। দর্শক যদি হলে এসে সিনেমাটি দেখে প্রশংসা করেন তবেই সব পরিশ্রম সার্থক হবে।’জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ ব্যানারে নির্মিত এ সিনেমাটি পরিচালনা করার কথা ছিল মালেক আফসারীর। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে বনিবনা না হওয়ায় সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।

এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে নবাগত নায়ক রোশানের। এ ছাড়াও অভিনয় করছেন অমিত হাসানসহ অনেকে।

Googleplus Pint
Md Sobuj Ahmed
Posts 217
Post Views 360