MysmsBD.ComLogin Sign Up

বাংলাদেশ ও ভারতের আসন্ন ক্রিকেট লড়াই নিয়ে কি লিখলো ভারতীয় মিডিয়া?

In ক্রিকেট দুনিয়া - Jun 10 at 9:37am
বাংলাদেশ ও ভারতের আসন্ন ক্রিকেট লড়াই নিয়ে কি লিখলো ভারতীয় মিডিয়া?

অবশেষে ঐতিহাসিক সফরে যাবে বাংলাদেশ। ভারতের সাথেই প্রথম টেস্ট খেলেছিল বাংলাদেশ। সেটা অবশ্য রাজধানীর মিরপুরের শেরে বাংলা এ কে ফজলুল হক স্টেডিয়ামে।

এবার বাংলাদেশ টেস্ট লড়াইয়ে অংশ নিতে যাবে ভারতে। বাংলাদেশ ও ভারতের আসন্ন ক্রিকেট লড়াই নিয়ে কি লিখলো ভারতীয় মিডিয়া? এটি জানতেই হয়তো আগ্রহ। দুই দেশের ক্রিকেটীয় লড়াই নিয়ে ভারতের আনন্দবাজার যা লিখেছে তা নিচে সরাসরি তুলে ধরা হলো-

শেষ পর্যন্ত ভারতে টেস্ট খেলতে আসছে বাংলাদেশ। আগেই ঘোষণা হয়েছিল ভারতে একটি টেস্ট খেলবে বাংলাদেশ। কিন্তু তাঁর ভেন্যু নির্ধারিত হল আজ। এই দুই দেশের মধ্যে একমাত্র টেস্টটি হবে হায়দরাবাদে।

দেশের মাটিতে একগুচ্ছ টেস্ট ও ওয়ানডে খেলবে ভারত। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড আসছে খেলতে ভারতে। তার মধ্যে একটি টেস্ট ম্যাচও রয়েছে বাংলাদেশের বিরুদ্ধে। এই সিজনে দেশের মাটিতে ১৩টি টেস্ট, আটটি ওয়ানডে ও তিনটি টি২০ ম্যাচ খেলবে ভারত।

তবে ভারত-বাংলাদেশ সিরিজের ভেন্যু ঠিক হলেও খেলার দিন বা সূচি এখনও ঘোষণা করেনি বিসিসিআই। বাংলাদেশের প্লেয়াররা এই মুহূর্তে সকলেই বিপিএল খেলতে ব্যস্ত। এই মুহূর্তে জাতীয় দলের কোনও খেলা না থাকায় সকলেই ব্যস্ত এখানে। বাংলাদেশ দল শেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে টি২০ বিশ্বকাপে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4150
Post Views 895