MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

প্রধানমন্ত্রীর বক্তব্য কেউ বিশ্বাস করে না: জামায়াত

In দেশের খবর - Jun 10 at 9:20am
প্রধানমন্ত্রীর বক্তব্য কেউ বিশ্বাস করে না: জামায়াত

জামায়াতে ইসলামীর নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, বিএনপি-জামায়াতকে জড়িয়ে সাম্প্রতিক হত্যাকাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিচ্ছেন তা দেশি-বিদেশি কেউ বিশ্বাস করে না। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

অধ্যাপক মুজিব বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের মধ্যে সত্যের লেশমাত্রও নেই। বাংলাদেশ জামায়াতে ইসলামী হত্যা ও সন্ত্রাসের নোংরা রাজনীতিকে ঘৃণা করে। তাই সাম্প্রতিক সংঘটিত কোনো হত্যাকাণ্ডের সঙ্গে জামায়াতের কোনো সম্পর্ক নেই। কোনো হত্যাকাণ্ডে জামায়াতের জড়িত থাকা বা মদদ দানের প্রশ্নই আসে না। দেশের জনগণের জানমালের নিরাপত্তা বিধান করা সরকারের প্রধানতম দায়িত্ব। এ দায়িত্ব পালনে সরকার চরম ব্যর্থতার পরিচয় দিচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জামায়াতকে দায়ী করে অসত্য বক্তব্য দিয়ে উদোরপিন্ডি বুদোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা চালাচ্ছেন। সাম্প্রতিক সংঘটিত হত্যাকান্ডের জন্য তিনি জামায়াতকে দায়ী করে যে হাস্যকর অসত্য বক্তব্য দিয়ে যাচ্ছেন তা দেশি-বিদেশি কেউই বিশ্বাস করে না।

তিনি বলেন, আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, কোনো ঘটনা ঘটলেই তার জন্য জামায়াতে ইসলামীকে দায়ী করে অসত্য বক্তব্য দেয়া সরকারের স্বভাবে পরিণত হয়েছে। আমরা সরকারের অসত্য বক্তব্যের বার বার প্রতিবাদ করা সত্ত্বেও তারা একই অসত্য বক্তব্য বার বার দিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে।

এতে প্রকৃত অপরাধীরা আড়ালেই থেকে যাচ্ছে এবং একের পর এক হত্যাকান্ড ঘটিয়েই চলেছে। কাজেই জামায়াতে ইসলামীকে দায়ী করে অসত্য বক্তব্য দেয়া থেকে বিরত থাকার জন্য আমি প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানাচ্ছি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 75