MysmsBD.ComLogin Sign Up

খেলা হচ্ছে না মুস্তাফিজের!

In ক্রিকেট দুনিয়া - Jun 10 at 4:17am
খেলা হচ্ছে না মুস্তাফিজের!

টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের ইংলিশ কাউন্টিতে খেলা আরও পিছিয়ে গেল। আইপিএল-এর পর তাকে পাওয়া নিয়ে আশাবাদী ছিল ইংলিশ কাউন্টি দল সাসেক্স।

কিন্তু ইনজুরির কারণে মুস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া শেষ হতে আরও তিন সপ্তাহ লেগে যাবে।

ফলে আগামী তিন সপ্তাহের আগে সাসেক্সে যাওয়ার সুযোগ নেই কাটার মাস্টারের। এ বিষয়ে অবগত আছে কাউন্টি ক্লাব সাসেক্সও। ক্লাবের প্রধান নির্বাহী জ্যাক তুমাইজি বলেন, ‘মুস্তাফিজ এখনো আমাদের সঙ্গে যোগাযোগ করছেন।

কিন্তু ছাড়পত্র দেওয়ার আগে বাংলাদেশ তাকে পুরোপুরি ফিট হিসেবে দেখতে চায়।’ তিনি আরও বলেন, ‘এটা নিশ্চিত যে মুস্তাফিজ গত কয়েক মাস কঠিন সময় পার করেছে। যেহেতু সে দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়, তাই তাকে ভালোভাবে ব্যবহার করতে চায় বাংলাদেশ।’

মুস্তাফিজের যাওয়ার বিষয়টি পুরোপুরি বাংলাদেশের উপর ছেড়ে দিয়ে সাসেক্সের এই কর্মকর্তা বলেন, ‘এখন সব কিছু নির্ভর করছে তাদের উপর। আমরা তাদের সঙ্গে যোগাযোগ করছি। আমরা ডেভিড উইজির সঙ্গে চুক্তির মেয়াদ বৃদ্ধি করে মুস্তাফিজের অনুপস্থিতি পূরণ করেছি। কিন্তু প্রত্যাশা করছি সে যেকোনো সময় আমাদের সঙ্গে যোগ দেবে।’

গতকাল বাংলাদেশ জাতীয় দলের ফিজিও বায়েজিদ ইসলাম জানান, আগামী দুই সপ্তাহ মুস্তাফিজ পুনর্বাসনের মধ্যে দিয়ে যাবে। এরপর তার উন্নতি দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। আগামী এক সপ্তাহে বল হাতে অনুশীলনের কোনো সুযোগ নেই বলেও জানান তিনি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3481
Post Views 935