MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

প্রেমিকের চুমুতে প্রেমিকার মৃত্যু!

In সাধারন অন্যরকম খবর - Jun 09 at 10:32pm
প্রেমিকের চুমুতে প্রেমিকার মৃত্যু!

তখন ২০১২ সাল। কিছুদিন হল নতুন প্রেমিক হয়েছে। ঘনিষ্ঠতা থাকার কারণে প্রায়ই সে প্রেমিকার বাসায় রাত কাটাতো। তার নাম মরিয়াম ডার্স লিমে। বয়স ২০।

একজন কানাডিয়ান নাগরিক। বিষয়টি মায়ের চোখে প্রথমবারের মতো পড়ে। তিনি এই প্রথমবার মেয়ের কাছে কারো জন্য ভালোবাসা দেখতে পান।

তবে মেয়ের একটি খাদ্যদ্রব্যে এলার্জি ছিল। আর তা হলো বাদাম। এই ব্যাপারে মা সবসময় তার প্রেমিককে জানাতে বলেছিল। কিন্তু কখনো সেটা আর জানানো হয়নি। তাই ঘটনার সেই রাতের কথা কাঁদেতে কাঁদতে বলছিলেন মরিয়ামের মা সংবাদমাধ্যম জার্নাল দ্যা কিউবেককে।

তার ভাষ্যমতে, সেদিন রাতে তার মেয়ে মরিয়াম প্রেমিককে নিয়ে খুব আনন্দ করতে করতে বাসায় ফিরেছিল। তারা অনেক রাত পর্যন্ত জেগে ছিল। সেই সময় তার প্রেমিক পিন্যাট বাটার স্যান্ডউইচ খেয়েছিল।

এরপর সে মরিয়মকে চুমু দেয়। কিন্তু তখন পর্যন্ত মরিয়ম জানেনি সে পিন্যাট বাটার খেয়েছে। এরপর মরিয়মের অসুস্থ হয়ে পড়লে প্রেমিক ৯১১ এ কল দিলে জরুরিভাবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। শেষ পর্যন্ত তাকে আর বাঁচানো যায়নি।

হাসপাতাল সূত্রে জানা যায়, খুব বেশি অ্যালার্জি সকের কারণে তার মৃত্যু হয়েছে।

মরিয়মের মা বলেন, আমার মেয়ের সঙ্গে যা হয়েছে আর কোন মেয়ের সঙ্গে যেন তা না হয়। তিনি বলেন, যদি কারো কোন খাদ্যদ্রব্যে অ্যালার্জি থাকে তাহলে অবশ্যই বলে রাখা উচিত। অন্যথায় এমন দুর্ঘটনা ঘটতেই পারে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3367
Post Views 1926