MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

জয়নাল হাজারী ও এক নারী!

In দেশের খবর - Jun 09 at 1:24pm
জয়নাল হাজারী ও এক নারী!

নানা কারণে আলোচিত সমালোচিত রাজনীতিবিদ জয়নাল হাজারী এখন কিছুটা অন্তরালে। কোনো রাজনৈতিক কর্মসূচিতে গত কয়েকবছরে তাকে দেখা যায়নি। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি সরব। যে কোনো সমসাময়িক বিষয়ে তিনি ছবিসহ স্ট্যাটাস দেন। বিভিন্ন বিষয়ে তার অভিব্যক্তিও চোখে পড়ে সেখানে। কিন্তু সবকিছু ছাপিয়ে একজন নারীর ছবির দিকে চোখ যাবে সবার আগে। হাজারী তার ফেসবুকে ওই নারীর অন্তত: ২৫টি ছবি ব্যবহার করেছেন। এসব ছবির নীচে তিনি আবেগঘন কথাবার্তা লিখেছেন। ফেসবুকে তিনি অবশ্য ওই নারীর পরিচয় দেননি।–ইত্তেফাক।

ওই নারীর ছবি ব্যবহার করে তিনি এক জায়গায় লিখেছেন ‘ক ফোটা চোখের জল ফেলেছো যে তুমি ভালোবাসবে’। অন্য ছবিতে লিখেছেন, ‘যে ছিলো আমার স্বপনচারিণী তারে বুঝিতে পারিনি’। ওই নারীর অন্য ছবিগুলোতে তিনি যা লিখেছেন সেসব উক্তিগুলো হচ্ছে—‘তুই ফেলে এসেছিস কারে মন মনরে আমার’, বন্ধু তোর বুক ভরা লোভ’, ‘এমন দিনে তুমি মোর পাশে নেই’, ‘তোমাকে আমার ঘরণী করিতে পারিলাম না তো কিছুতেই ও নিরূপমা করিও ক্ষমা’ ‘কোন দিন কান পেতে শুনেছো কি সমাধির মাঝে কে কাঁদে’, ‘সে যে এক ঝরা কলি সে যে আনার কলি’ ‘আশা ছিলো ভালোবাসা ছিলো আজ আশা নেই ভালোবাসা নেই-হাজারী’, ‘যার পথ চেয়ে দিন গুনেছি আঁখি বলে আজ তার দেখা পেয়েছি’, ‘অল ইজ ফেয়ার ইন লাভ এন্ড ওয়ার’, ‘অতিদূর সমুদ্রের পথে যে নাবিক হাল ভেঙে হারিয়েছে দিশা, সবুজ ঘাসের দ্বীপ যখন যে চোখে দেখে দারুচিনি দ্বীপের ভিতর তেমন দেখেছি তারে, বলেছে সে এতদিন কোথায় ছিলেন? পাখির নীড়ের মতো চোখ তুলে নাটোরের বনলতা সেন’ প্রভৃতি।

শুধু ওই নারী নয়, ফেসবুকে আরো একজন নারীর ছবি আপলোড করেছেন জয়নাল হাজারী। ওই নারীকে জড়িয়ে ধরে তোলা ছবি দিয়ে তিনি লিখেছেন ‘ভালোবাসা কারে কয়?’ অন্য ছবিতে লেখেন ‘তোমাকে আমার মনে পড়ছে।’ আরেক নারীর ছবি দিয়ে তিনি লিখেন ‘ভালো লাগেরে’।

এ বিষয়ে জয়নাল হাজারীর সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি ইত্তেফাককে জানান, সুনির্দিষ্ট কেউ নয়, নানা ধরনের অভিব্যক্তি থেকে তিনি এসব লিখেছেন। কিছুদিন আগে তিনি কিছুটা অসুস্থ থাকলেও বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানান।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 122