MysmsBD.ComLogin Sign Up

জ্যাকুলিনের নতুন বাজিমাত

In বিবিধ বিনোদন - Jun 09 at 10:25am
জ্যাকুলিনের নতুন বাজিমাত

সালমান খানের সঙ্গে ‘কিক’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় সফলতা তুলে নেয়ার পরই যেন ভাগ্য দেবী ভর করেছে জ্যাকুলিন ফার্নান্দেজের উপর। আর তাইতো এখন পর্যন্ত একে একে কয়েকটি বড় বাজেটের ছবিতে অভিনয় করা হয়েছে তার। এগুলোর মাধ্যমে দারুণভাবে প্রশংসিতও হয়েছেন তিনি।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি আবারও বাজিমাত করলেন এ অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে জ্যাকুলিন অভিনীত নতুন ছবি ‘হাউসফুল-৩’। বহু প্রতীক্ষিত এ ছবিটি এরই মধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে। মাত্র তিন দিনে ছবিটি ১০০ কোটিরও বেশি আয় করেছে। এ ছবিতে জ্যাকুলিন ছাড়াও অভিনয় করেছেন অক্ষয় কুমার, অভিষেক

বচ্চন, রীতেশ দেশমুখ, নার্গিস ফকরি প্রমুখ। তবে ছবির প্রধান জুটি ছিলেন অক্ষয় ও জ্যাকুলিন। ব্যাপক খোলামেলা হয়ে এ ছবিতে অভিনয় করতে দেখা গেছে জ্যাকুলিনকে। বিকিনিসহ পুরো ছবিতেই ছোট পোশাকে কাজ করেছেন এ তারকা। আবেদনময়ী উপস্থাপনের মাধ্যমে সবাইকে চমকে দিলেন তিনি।

পাশাপাশি তার অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে ছবিতে। আর এ ছবিটির মাধ্যমে তার ক্যারিয়ারে যোগ হলো আরও একটি সফলতা। সব মিলিয়ে ছবিটির সাড়ায় দারুণ খুশি জ্যাকুলিন।
এ বিষয়ে তিনি বলেন, সবাই বলছেন আমি নাকি চমকে দিয়েছি এ ছবির মাধ্যমে। তবে আমি বলবো এটি টিমওয়ার্ক। সবাই আমাকে অনেক সহযোগিতা করেছেন বলেই নিজের সর্বোচ্চটা দিতে পেরেছি আমি। অবশেষে ছবিটির এমন সাড়ায় আমি মুগ্ধ। দর্শকদের প্রতি অনেক কৃতজ্ঞ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 445