MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

হাইতিকে গোলবন্যায় ভাসাল ব্রাজিল

In ফুটবল দুনিয়া - Jun 09 at 9:28am
হাইতিকে গোলবন্যায় ভাসাল ব্রাজিল

কোপা আমেরিকার প্রথম ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে গোলশূন্য ড্র করে শুরুটা ভালোভাবে করতে পারেনি ব্রাজিল। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে সেলেসাওরা। প্রথমবারের মতো কোপা আমেরিকায় অংশ নেওয়া হাইতিকে উড়িয়ে দিয়েছে ৭-১ গোলের বড় ব্যবধানে।

১৪ মিনিটের মাথায় ব্রাজিলের গোল উৎসব শুরু করেছিলেন ফিলিপ্পে কতিনিয়ো। ২৯ মিনিটে ব্রাজিলের দ্বিতীয় গোলটিও এসেছে এই মিডফিল্ডারের পা থেকে। দানি আলভেজের পাস থেকে ফাঁকায় বল পেয়ে সেটি জালে জড়াতে কোনো ভুল করেননি কতিনিয়ো। শেষ বাঁশি বাজার কয়েক মুহূর্ত আগে দূরপাল্লার বাঁকানো শট থেকে আরেকটি গোল করে নিজের হ্যাটট্রিকও পূর্ণ করেছেন লিভারপুলের এই ফুটবলার।

কতিনিয়ো ছাড়াও ব্রাজিলের গোল উৎসবে অংশ নিয়েছেন আরো তিন খেলোয়াড়। ৩৫ ও ৮৬ মিনিটে দুটি গোল করেছেন রেনাতো অগুস্তো। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নামা গ্যাব্রিয়েল ও লুকাস লিমাও নাম লিখিয়েছেন ব্রাজিলের স্কোর শিটে। ‘গাবিগোল’ খ্যাত গ্যাব্রিয়েল ৫৯ মিনিটে গোল করেছেন এলিয়েসের পাস থেকে বল পেয়ে। আর ৬৭ মিনিটে লুকাস লিমার গোলটির নেপথ্য কারিগর ছিলেন দানি আলভেজ।

হাইতির বিপক্ষে ৭-১ গোলের বড় ব্যবধানের জয় দিয়ে কোয়ার্টার ফাইনালের পথে এক ধাপ এগিয়ে গেছে ব্রাজিল। দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। ‘বি’ গ্রুপের অপর ম্যাচে পেরু যদি ইকুয়েডরকে হারাতে পারে, তাহলে অবশ্য এই শীর্ষস্থান হারাতে হবে দুঙ্গার শিষ্যদের। তখন ৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখল করবে পেরু। তবে হাইতিকে ৭-১ গোলে হারানোর ফলে গোল ব্যবধানের হিসেবে অনেক সুবিধাজনক অবস্থান তৈরি করতে পেরেছে ব্রাজিল।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3971
Post Views 865