MysmsBD.ComLogin Sign Up

অবশেষে ঢাকার ছবিতে দেব

In সিনেমা জগৎ - Jun 08 at 6:35pm
অবশেষে ঢাকার ছবিতে দেব

ওপার বাংলার সুপারস্টার দেব। টালিগঞ্জে এই খোকাবাবুর জনপ্রিয়তা আকাশচুম্বী। একইসঙ্গে বাংলাদেশে তার জনপ্রিয়তাও কম নয়। অনেকদিন ধরেই খবর উড়ে বেড়াচ্ছিল দেব বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করবেন। কিন্তু কোনো সত্যতা পাওয়া যায়নি।

তবে এবার সেই খবরের সত্যতা পাওয়া গেল। ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান ডিজিটাল মুভিজ ও কলকাতার ভেঙ্কটেশ ফিল্মস ব্যানারে অভিনয় করতে চলেছেন পশ্চিমবঙ্গের রাজনীতিবিদ-নায়ক দেব। ছবির নাম এরমধ্যেই চূড়ান্ত করা হয়েছে ‘চোখের জল’।

বিশ্বস্ত সূত্র বলছে, দেবের সঙ্গে নাকি চূড়ান্ত কথা সেরে ফেলেছে দুই প্রযোজনা সংস্থা। আর দেবের বিপরীতে নায়িকা থাকবেন বাংলাদেশের কোনো নতুন মুখ। চলতি বছরের ২৭ ডিসেম্বর ছবির শুটিংয়ের জন্য শিডিউল দিয়েছেন খোকাবাবু। ছবির শুটিং হবে এশিয়া-ইউরোপ মহাদেশের বিভিন্ন দেশে।

উল্লেখ্য, প্রায় ১০ বছর আগে টালিউডে শুরু হয় দেবের ক্যারিয়ার। এরপর নানা চড়াই উৎরাই কাটিয়ে তিনি এখন টলিউডের ‘দেব-দ্যা সুপারস্টার’। অ্যাকশান-রোমান্টিক-কমেডি-নাচে-ফিগারে বরাবরই সফল তিনি।

বাণিজ্যিক ছবির বাইরেও গেল বছরে মুক্তি পাওয়া কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘চাঁদের পাহাড়’ ছবিটি দেবকে অন্য এক উচ্চতায় পৌঁছে দিয়েছে। এছাড়া চলতি বছর দেবের শুধু তোমারই জন্য ছবিটিও দারুণ সাড়া জাগায়।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3807
Post Views 1245