MysmsBD.ComLogin Sign Up

ভারতের বিপক্ষে হারের কষ্ট জীবনেও ভুলবেন না মাশরাফি!

In ক্রিকেট দুনিয়া - Jun 08 at 11:22am
ভারতের বিপক্ষে হারের কষ্ট জীবনেও ভুলবেন না মাশরাফি!

ভারতের অনুষ্ঠিতব্য টি২০ বিশ্ব কাপের প্রথম পর্বে ধোনি বাহিনীর বিপক্ষে ১ রানে পরাজয় বরণ করে বাংলাদেশ। হাই-ভোল্টেজ ম্যাচটিতে মুশফিক-মাহমুদুল্লাহ ভুলের খেসারতে প্রায় জিততে জিততেও হেরে যায় মাশরাফিরা।

আর এতে শোকের ছায়া নেমে আসে টাইগার শিবিরে। এ জন্য নাকি রাত জেগে কান্নাকাটিও করেছিলেন মাহমুদুল্লাহ। আর মুশফিকুর রহিম তো ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি থেকে স্ট্যাটাস দিয়ে ক্ষমাও চেয়েছেন দেশবাসীর কাছে।

তবে সেটা আর যাই হোক অনেক দিন গড়িয়ে গেল সেই ঘটনার। টাইগার শিবির এখন মহা ব্যস্ত সময় পার করছেন চলতি ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) নিয়ে। আর সেখানে যে যার মতো নিজ নিজ অবস্থান থেকে নিজেকে মেলে ধরতে প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ডিপিএলের সার্বিক অবস্থা এবং নিজ দলের পারফরম্যান্স নিয়ে সম্প্রতি দেশ সেরা একটি দৈনিকের মুখোমুখি হয়েছিলেন কলাবাগান ক্রীড়া চক্রের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সেখানে তার কাছে জানতে চাওয়া হয় বর্তমান অবস্থা ও গেল বিশ্বকাপে ভারতে বিপক্ষে হারের প্রসঙ্গে। জানতে চাওয়া হয় ভারতের বিপক্ষে হারের কষ্ট কি তিনি এখনো মনে রেখেছেন?

জবাবে মাশরাফি বলেন, ‘জীবনেও ভুলবো না। এটা এমন একটা কষ্ট, যা হাজার সাফল্য দিয়েও ভোলা যাবে না। আমরা এখনো আড্ডায় বসলে ওই ম্যাচের প্রসঙ্গটা চলে আসে। ঘটনাটা তুললেই সবাই চুপ। কেউ নতুন প্রসঙ্গ তুললে আবার আড্ডা জমে। ম্যাচটার কথা ভাবলেই মনে হয় এই মাত্র খেলাটা শেষ হলো!’

প্রসঙ্গত, ২০১৫ সালে ওয়ানডেতে ১৬ ম্যাচে ২১ উইকেট। বর্ষপঞ্জিতে তাঁর চেয়ে বোলিং সাফল্যে এগিয়ে কেবল সাকিব আল হাসানই।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4076
Post Views 448