MysmsBD.ComLogin Sign Up

জাতীয় দলে নতুন একজন তামিম ইকবালকে দিতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা!

In ক্রিকেট দুনিয়া - Jun 08 at 10:22am
জাতীয় দলে নতুন একজন তামিম ইকবালকে দিতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা!

স্পোর্টস ডেস্ক : জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের জুড়ি নেই। এখন পর্যন্ত ওপেনিংয়ে তার বিকল্প নেই। জাতীয় দলের ওপেনার মাশরাফি বিন মুর্তজা বেশি দিন জাতীয় দলে খেলবেন না। জাতীয় দলে নতুন একজন তামিম ইকবাল দিতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা।

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে তামিম ইকবালের মত নতুন আর এক ক্রিকেটার উপহার দিতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। জাতীয় দলের সবাই মাশরাফিকে যেমন মান্য করে তেমনি ঢাকা প্রিমিয়ার লিগেও।

একটি দুর্বল দলের চাকা ঘুরিয়ে দিতে যাচ্ছেন


তিনি। তৈরি করছেন নতুন নতুন তারকা। কলাবাগান ক্রীড়া চক্রের ক্রিকেটাররা মুগ্ধ মাশরাফি বিন মুর্তজা।

তরুণরা ভালো খেলার কীর্তি দিচ্ছেন মাশরাফিকে। তারা বলছেন, মাশরাফি ভাইয়ের কারণেই আমাদের ভালো খেলা। এ তালিকায় এবার উপরে হাশানুজ্জামান।

হাশানুজ্জামানকে জাতীয় দলের জন্যই তৈরি করছেন মাশরাফি বিন মুর্তজা। কলাবাগান ক্রীড়া চক্রের ওপেনার হাশানুজ্জামান। তামিমের মত মারকুটে ক্রিকেট খেলছেন তিনি।

মাশরাফিকে গুরু মেনেই এগিয়ে যাচ্ছেন তিনি। কয়েকদিন আগে মাশরাফি একটি ম্যাচে ১১ টি ছক্কা মারেন। পরে হাশানুজ্জামান একটি ম্যাচে ৮টি ছয় মারেন।

মোহামেডানের বিপক্ষে ৫৩ বলে ৯৭ রান করে দলকে জয় এনে দেন তিনি। দুর্বল ক্রীড়া চক্র হয়ে ওঠে শক্তিশালী। হাশানুজ্জামান বলেছেন মাশরাফি ভাই সব সময় আমাকে ইতিবাচক থাকতে বলেছেন।

মাশরাফি ভাইয়ের কথাগুলো আমাকে ভালো খেলতে সাহায্য করছে। জাতীয় দলের জন্য মাশরাফি এই ক্রিকেটারকে তৈরি করছেন। তামিম ইকবালের মত করে তাকে গড়ে তুলছেন মাশরাফি।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 811