MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

তাহলে কি মুস্তাফিজ খেলবেন না?

In ক্রিকেট দুনিয়া - Jun 08 at 4:27am
তাহলে কি মুস্তাফিজ খেলবেন না?

১০ই জুন সাসেক্সের হয়ে মাঠে নামার কথা তরুণ পেসার মুস্তাফিজুর রহমানের। গতকাল তার ফেসবুক পেইজে এমনই জানিয়েছেন তিনি। কিন্তু তার সাসেক্সে খেলা নিয়ে এখনও রয়েছে সংশয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন মুস্তাফিজ ফিট থাকলে তাকে সাসেক্সে খেলতে দিতে আপত্তি নেই বোর্ডের।

কিন্তু এই বিষয়ে সিদ্ধান্ত নেয়ার কথা বোর্ডের সভায়। গতকাল মুঠোফোনে মুস্তাফিজের সাসেক্সে খেলা প্রসঙ্গে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়রম্যান আকরাম খানও অজ্ঞতা প্রকাশ করলেন। তিনি বলেন, ‘ও (মুস্তাফিজ) সাসেক্সে খেলবে কিনা সেটি এখনও আমি জানি না। এই বিষয়ে বোর্ডে সিদ্ধান্ত হওয়ার কথা। ও কিভাবে ফেসবুকে এই স্ট্যাটাস দিয়েছে তা আমরা জানি না।’ যদি মুস্তাফিজ সাসেক্সের হয়ে ইংল্যান্ডে কাউন্টি খেলতে চলে যায় তাহলে সুপার লীগে মুস্তাফিজকে পাচ্ছে না মোহামেডান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ফিটনেস পরীক্ষা দিয়েছিলেন। আর সেখান থেকে সবুজ সংকেত আসার পরই উড়াল দিচ্ছেন ইংল্যান্ডের পথে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে তিনি জানিয়েছেন এই সুখবর। ১০ই জুন সাসেক্সের প্রতিপক্ষ কেন্ট।

ম্যাচটি অনুষ্ঠিত হবে চেমসফোর্ডে। ফ্লাডলাইটের আলোয় ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টায়। তিন ম্যাচের মধ্যে দু’টিতে হেরেছে কেন্ট। তবে মুস্তাফিজের ফেসবুক স্ট্যাটাস নিয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 794