MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

প্রতারণার অভিযোগে ছাত্রলীগের সাবেক নেতাসহ আটক ৬

In দেশের খবর - Jun 08 at 4:26am
প্রতারণার অভিযোগে ছাত্রলীগের সাবেক নেতাসহ আটক ৬

প্রতারণার অভিযোগে ছাত্রলীগের সাবেক নেতাসহ ছয়জনকে আটক করে পুলিশ। ছবি : এনটিভি
প্রতারণা করে অর্থ আদায়ের অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতাসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে সাতক্ষীরা শহরে চক্রের তিন নারী সদস্যকে দিয়ে অন্য পুরুষদের ফাঁদে ফেলে অর্থ আদায় করত এসব ব্যক্তি।

আজ মঙ্গলবার শহরের মেহেদিবাগের এক বাসা থেকে ওই ছয়জনকে আটক করেন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সিটি কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি আনিসুর রহমান পাপ্পু, সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা জহিরুল ইসলাম, মেহেদিবাগের বাসিন্দা বুলবুল ইসলাম, একই এলাকার পারভিন খাতুন, দহাকুলা গ্রামের রুপা খাতুন, খুলনা মোড়ের মধুমোল্লারডাঙ্গির মুন্নি।

আটক ছাত্রলীগের সাবেক নেতা আনিসুর রহমান পাপ্পু জেলা ছাত্রলীগের সভাপতি সুজনের শ্যালক ও জেলা যুবলীগের সভাপতি আবদুল মান্নানের ভাতিজা।

গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) জুলফিকার আলী বলেন, আরো কয়েক প্রতারক আগেই পালিয়ে যায়। তাদের আটকের চেষ্টা চলছে।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সূত্রে খবর আসে, ওই তিন নারী শহরের বিভিন্ন স্থানে ভাড়া নিয়ে পাপ্পু, জহিরুল, বুলবুলকে নিয়ে একটি প্রতারক চক্র গড়ে তুলেছে। জেলার বিভিন্ন স্থান থেকে ওই তিন নারী পুরুষদের প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে ডেকে আনত। পরে পাপ্পু জহিরুল ও বুলবুল চক্রের হাতে তুলে দিত। অভিযোগ ওঠেছে ওই তিন নারী তাদের সঙ্গে অসামাজিক কাজে লিপ্ত হয়ে তার ভিডিও চিত্র ধারণ করত। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাদের কাছ থেকে আদায় করত মোটা অঙ্কের টাকা। ওই চক্রের সঙ্গে এক পুলিশ কনস্টেবলকেও হাতেনাতে ধরা হয়। তবে পরে জানানো হয়, পুলিশের ওই চক্রকে ধরার জন্য ফাঁদ পেতেছিল। আর এতে সহায়তা করে ওই পুলিশ কনস্টেবল।

গোয়েন্দা পুলিশের এসআই জুলফিকার আলী জানান ‘সমাজের বেশ কিছু সম্মানিত ব্যক্তি চক্রটির খপ্পরে পড়ে সর্বস্বান্ত হয়েছেন।’ তিনি আরো বলেন, ‘তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যস্থা নেওয়া হবে।’

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 80