JanaBD.ComLoginSign Up
Bangla Love Sms

অন্যরকম লুকে ঢাকাই ছবির কিং শাকিব খান!

সিনেমা জগৎ 8th Jun 2016 at 3:38am 951
অন্যরকম লুকে ঢাকাই ছবির কিং শাকিব খান!

দারুণ আলোচনায় আছে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’। বাংলাদেশের জাজ মাল্টি মিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবিতে অভিনয় করেছেন ঢাকাই ছবির কিং শাকিব খান। এতে তার বিপরীতে আছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন জয়দীপ ও সীমান্ত।

এদিকে এ ছবিটি নিয়ে শাকিব ভক্তদের মাঝে দারুণ আগ্রহ জন্মেছে। আর জন্মাবেই না কেন? এতে যে শাকিব খানের গেটআপ-মেকআপ একদমই ভিন্ন। নতুন এক শাকিব
খানকে এখানে আবিষ্কার করতে পারবেন তার ভক্ত অনুরাগিরা।

এবারের ঈদে ছবিটি মুক্তি দেয়ার কথা রয়েছে। সম্প্রতি লন্ডনে দুটি গান ও কয়েকটি দৃশ্যধারণের মাধ্যমে শেষ হয়েছে ‘শিকারি’র শুটিং। শিগগিরই শেষ হবে ডাবিং, এডিটিং সহ অন্যান্য কাজ। এরইমধ্যে ঢাকাই ছবির শীর্ষ এই নায়ককে কেমন দেখাবে জানতে উদগ্রীব ভক্তরা।

আর সে আগ্রহের কথা চিন্তা করেই সম্প্রতি ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রকাশ করেছে একটি পোস্টার। যেখানে শাকিব খানকে রগচটা মেজাজে হাজির করা হয়েছে।

জানা যায়, এ ছবিতে অভিনয় করার জন্য ১৫ কেজি ওজন কমিয়েছেন তিনি। এমন কী হেয়ারস্টাইলেও এনেছেন পরিবর্তন। তার এই পাল্টে যাওয়ার আভাস পাওয়া গেলো, ‘শিকারি’র দ্বিতীয় অফিসিয়াল পোস্টারে।

যেখানে দেখা যায়, কালো জ্যাকেট আর গলায় বুলেট দিয়ে তৈরি চেইন লকেট ঝুলিয়েছেন শাকিব। কপালের দুপাশে আঙ্গুল দিয়ে ধরে আছে। তার এই রগচটা লুক নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)