MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কাজল-করণ জোহরের বন্ধুত্ব ভাঙতে চলেছে!

In বিবিধ বিনোদন - Jun 07 at 11:34pm
কাজল-করণ জোহরের বন্ধুত্ব ভাঙতে চলেছে!

শাহরুখ-কাজলের সম্পর্ক নিয়ে বার বার নানা জল্পনা দানা বেঁধেছে বলিউডে। শাহরুখ-কাজলের মেলামেশা, এক সঙ্গে ফিল্মে কাজ করা নাকি পছন্দ করেন না কাজলের স্বামী অজয় দেবগন। এমন কানাঘুষো চালু রয়েছে বি-টাউনে! অজয় দেবগন আর শাহরুখ খানের সম্পর্ক ঠিক কেমন বা কাজলকে নিয়ে কি দু’জনের জীবনে অস্বস্তি রয়েছে— এমন নানা প্রশ্ন ঘোরাফেরা করে বলিউডে। কিন্তু কাজল-করণ জোহরের বন্ধুত্ব নিয়ে কারও কোনও সন্দেহ নেই, বাধাও নেই। কিন্তু, সম্প্রতি একটা খবর সত্যিই বেশ চমকে দিয়েছে বি-টাউনকে। অজয় দেবগনের জন্য নাকি কাজল-করণের জোহরের বন্ধুত্ব ভাঙতে চলেছে! ব্যপারটা কী!

আসলে অজয়ের পরবর্তী ছবি ‘শিবা’ এবং করণের জোহরের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ একই দিনে মুক্তি পেতে চলেছে। দু’টি ছবিই মুক্তি পাবে এ বছরের ২৮ অক্টোবর। ভাবছেন তাতে সমস্যাটা কোথায়!

এক বছর আগেই অজয় জানিয়ে দিয়েছিলেন, এ বছর দিপাবলিতে মুক্তি পাবে ‘শিবা’। কিন্তু, করণের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৭-এ। হঠাৎ করেই করণ জোহর ছবির মুক্তির দিন এগিয়ে এনে ‘শিবা’র মুক্তির দিনেই তাঁর ছবি মুক্তির কথা জানিয়ে দেন। আর এতেই কাজল এবং অজয় দু’জনেই বেশ ক্ষুন্ন হয়েছেন। করণ নাকি একই দিনে ইচ্ছে করেই রণবীর কাপুর‚ ঐশ্বরিয়া রাই‚ আনুশকা শর্মা, ফাওয়াদ খান অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন! এর ফলে বক্সঅফিসে ‘শিবা’র বেশ কিছুটা ধাক্কা খাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

বি-টাউনের জল্পনা, কাজল নাকি ইতিমধ্যে করণের সঙ্গে কথা বলা একেবারেই বন্ধ করে দিয়েছেন। শুধু তাই নয়, করণের জন্মদিনের পার্টিতেও দেখা যায়নি কাজলকে। কোনও শুভেচ্ছাবার্তা পর্যন্ত পাঠাননি তিনি। এই জল্পনা যদি সত্যি হয়, তা হলে কাজল-করণের দীর্ঘ দিনের সম্পর্ক এ বার হয়তো ভেঙে যেতে চলেছে। তবে এ জন্য কোনও ভাবেই অজয় দেবগনকে দোষ দেওয়া যায় কি!

- আনন্দবাজার

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 302