MysmsBD.ComLogin Sign Up

বলিউড তারকাদের পছন্দের অদ্ভূত খাবার

In বিবিধ বিনোদন - Jun 07 at 10:37pm
বলিউড তারকাদের পছন্দের অদ্ভূত খাবার

আমরা অনেকেই বিভিন্ন খাবার একসঙ্গে মিশিয়ে খেতে পছন্দ করি। যদিও এসব খাবারের রেসিপির কথা অদ্ভূত শোনায়। তবে অনেকেই এসব খাবার খেতে খুব পছন্দ করেন। কেউ হয়তো দুধের সঙ্গে ডিম মিশিয়ে খেতে পছন্দ করেন।

কেউবা বিভিন্ন ফলের রসের সঙ্গে দুধ মিশিয়ে খেতে পছন্দ করেন। বলিউড তারকারাও এর ব্যতিক্রম নয়। তাদের অনেকেরই পছন্দের তালিকায় কিছু অদ্ভূত খাবারের মিশ্রণ। চলুন জেনে নেয়া যাক বলিউড তারকাদের সেসব অদ্ভূত খাবারের কথা:

নিমরাত কাউর: “একবার রান্না ঘরে পরীক্ষামূলক রেসিপি বানানোর সময় ভুলবশত ভ্যানিলা আইসক্রিমের মিশ্রণের সঙ্গে কেচাপ মিশিয়ে ফেলি। একটু বেখাপ্পা মনে হয়। তবে খেয়ে অনেক মজা পেয়েছি।”

সনু সৌধ: “চীনে কুং ফু ইয়োগা ছবির শুটিংয়ের সময় একমাত্র নিরামিষ খাবার ছিল ভাতের সঙ্গে টফু এবং ডিম ভাজা। তাই আমি তিনটি খাবার মিশিয়ে একসঙ্গে খেতাম।”

জ্যাকুলিন ফার্নান্দেজ: “শৈশবে এক বার কলার স্যান্ডউইচ খেয়েছিলাম। তারপর থেকে এটি আমার পছন্দ। এখনো আমি এই খাবার মজা করে খাই।”

সুরুজ পাঞ্চোলি: “আমি জানি এটি শুনতে অদ্ভূত লাগবে। কিন্তু মাঝে মাঝে আমি অ্যাভাকাডোর সঙ্গে কালো চকোলেট একসঙ্গে মিশিয়ে খেতে পছন্দ করি। কঠোর ডায়েটিং মেনে চলাকালীন এটি খেতাম। তবে একই সঙ্গে কিছু মিষ্টি এবং স্বাস্থ্যকর খাবার খেতে চেষ্টা করতাম।

সারা বাস্কার: “দই চাউলের সঙ্গে আম মিশিয়ে খাওয়া খুব পছন্দের। এই খাবারটি আমার শৈশবের স্মৃতি মনে করিয়ে দেয়। যখন ছোট ছিলাম তখন আমার বাবা এই খাবার বানাতেন। খবুই পছন্দের খাবার এটি।”

বরুন ধাওয়ান: “আমার যখন মিষ্টি খাওয়ার ইচ্ছা জাগে তখন আমি ব্রেড এবং কোক একসঙ্গে খাই। আমি জানি এটি অদ্ভূত শোনায় কিন্তু আমি কদাচিৎ এটি খাই।”

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3828
Post Views 259