MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

‘মুস্তাফিজ বিশ্ব ক্রিকেটের বড় প্রতিভা’

In ক্রিকেট দুনিয়া - Jun 07 at 10:15pm
‘মুস্তাফিজ বিশ্ব ক্রিকেটের বড় প্রতিভা’

আইপিএল চলাকালীন সময়েই মুস্তাফিজুর রহমানের উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ মুত্তিয়া মুরালিধরন। টেস্ট ইতিহাসে সর্বোচ্চ উইকেটশিকারি এই বোলার আরেকবার বাংলাদেশের তরুণ পেসারকে প্রশংসায় ভাসালেন। লঙ্কান কিংবদন্তির মতে, মুস্তাফিজ বিশ্ব ক্রিকেটের বড় প্রতিভা।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) আমন্ত্রণে বর্তমানে কলকাতায় মুরালি। সেখানেই বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতে গিয়ে মুস্তাফিজের প্রশংসা করতেও ভোলেননি টেস্টে ৮০০ উইকেটের মালিক। আইপিএল প্রসঙ্গেই উঠে আসে কাটার মাস্টার মুস্তাফিজের কথা।

মুস্তাফিজকে নিয়ে মুরালি বলেন, ‘ওর সম্পর্কে আর কী বলতে পারি। ও এক বিশেষ প্রতিভা। ওকে আরো তৈরি করতে হবে। এর জন্য ওকে আরো বেশি বিদেশি টুর্নামেন্টে খেলতে হবে। ও বিশ্ব ক্রিকেটের বড় প্রতিভা।’

এবারের আইপিএলে হায়দরাবাদের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ১৭ উইকেট নিয়ে টুর্নামেন্টের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জেতা মুস্তাফিজ। অন্যদিকে ব্যাট হাতে দুর্দান্ত খেলেছেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

ওয়ার্নারের প্রশংসা করতেও তাই ভুল করেননি মুরালি, ‘এই বছরের আইপিএল সত্যি মনে রাখার মতো। আমরা দল হিসেবে ভালো করেছি। ডেভিড ওয়ার্নার খুব ভালো অধিনায়ক ও ব্যাটসম্যান। অনেক ক্ষেত্রে আমাদের ভাগ্যও কাজে লেগেছে।’

১৬ ম্যাচে ৯৭৩ রান করে আইপিএলের টুর্নামেন্ট সেরার পুরস্কার জেতা বিরাট কোহলিরও প্রশংসা করছেন মুরালি। আইপিএল কিংবা আন্তর্জাতিক ক্রিকেট, কোহলি যেভাবে রান করে চলেছেন তাতে তাকে থামানো বেশ কঠিন বলেই মনে করেন লঙ্কান কিংবদন্তি।

তথ্যসূত্র: ক্রিকট্রেকার।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3968
Post Views 337