MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

১০ জুন সাসেক্সের হয়ে মাঠে নামছেন মুস্তাফিজ

In ক্রিকেট দুনিয়া - Jun 07 at 1:56pm
১০ জুন সাসেক্সের হয়ে মাঠে নামছেন মুস্তাফিজ

তিনি আদৌ কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলবেন কি খেলবেন না সেটা নিয়ে একধরণের জল্পনা-কল্পনা ছিল। আর সেই জল্পনা-কল্পনার অবসান মুস্তাফিজুর রহমান নিজেই ঘটালেন। জানিয়ে দিলেন ইংল্যান্ডে যাচ্ছেন তিনি। আর সব ঠিকঠাক থাকলে আগামী ১০ জুন সাসেক্সের জার্সিতে অভিষেক হয়ে যাবে কাটার মাস্টারের।

এর অর্থ দাঁড়াচ্ছে, খুব দ্রুতই দেশ ছাড়তে হবে তাকে। ফলে চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগেও আর মোহামেডানের হয়ে মাঠে নামা হচ্ছে না বিস্ময় বালকের।

ক’দিন আগেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ৫৫ দিনের সফল এক সফর শেষ করে ফিরেছেন এই বাঁ-হাতি পেসার। টানা খেলার ধকল কাটানোর জন্য অল্প ক’দিনের বিশ্রাম নিয়েছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ফিটনেসের পরীক্ষাও দিয়েছেন। আর সেখান থেকে সবুজ সংকেত আসার পরই উড়াল দিচ্ছেন ইংল্যান্ডের পথে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে তিনি জানিয়েছেন এই সুখবর।

সেদিন, মানে ১০ জুন সাসেক্সের প্রতিপক্ষ কেন্ট। ম্যাচটি অনুষ্ঠিত হবে চেমসফোর্ডে। ফ্লাডলাইটের আলোয় ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২ টায়। তিন ম্যাচের মধ্যে দু’টিতে হেরেছে কেন্ট।

দক্ষিনাঞ্চলের গ্রুপে অবশ্য বেশ ভাল অবস্থানে আছে মুস্তাফিজের দল সাসেক্স। তিন ম্যাচে দুই জয় নিয়ে তারা অবস্থান করছে পয়েন্ট তালিকার দুই নম্বরে। ওই গ্রুপে শীর্ষে আছে গ্ল্যামরগান।

কাউন্টি ক্রিকেটের জমজমাট টি-টোয়েন্টি টুর্নামেন্ট ন্যাটওয়েস্ট ব্লাস্ট টি-টোয়েন্টি শুরু হয়েছে গত ২০ মে। শেষ হবে আগামী ২০ আগস্ট। কাউন্টিতে সাসেক্সের হয়ে খেলার জন্য মুস্তাফিজ পাচ্ছেন ৩০ হাজার পাউন্ড।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6844
Post Views 836