MysmsBD.ComLogin Sign Up

৬জিবি র‌্যাম ও ৬ ভ্যারিয়েন্টে বাজারে আসবে ওয়ান প্লাস ৩

In মোবাইল ফোন রিভিউ - Jun 06 at 9:10pm
৬জিবি র‌্যাম ও ৬ ভ্যারিয়েন্টে বাজারে আসবে ওয়ান প্লাস ৩

আসন্ন স্মার্টফোনটি ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লেতে বাজারে আসবে। তাছাড়া ফোনটিতে ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসর, ৬৪জিবি ইন-বিল্ট স্টোরেজ এবং এনএফসি কানেক্টিভিটি থাকবে।

৬ ভ্যারিয়েন্টে বাজারে আসবে ওয়ান প্লাস ৩। অপ্পোমার্টের আপডেটেড তালিকায় এ ধরণের তথ্য ইঙ্গিত করা হয়েছে। ওয়ান প্লাসের আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি র‌্যাম এবং স্টোরেজের ভিন্নতায় যে একাধিক ভ্যারিয়েন্টে বাজারে আসবে তা অনেকেই প্রত্যাশা করছেন।

তবে পণ্য তালিকায় দুটি ওয়ান প্লাস ৩ মডেলকে বিশেষভাবে প্রদর্শন করা হয়েছে। স্টান্ডার্ড মডেলটি ৩২, ৬৪ এবং ১২৮জিবি অনবোর্ড স্টোরেজ ও ৪জিবি র‌্যামসজ বাজারে আসবে। ঐ একই তালিকায় ৬জিবি র‌্যাম এবং ৩২,৬৪ অথবা ১২৮জিবি ইন-বিল্ট স্টোরেজের কথাও বলা হয়েছে।

অনলাইন টিপস্টারের তথ্যানুসারে, আসন্ন স্মার্টফোনটি ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লেতে বাজারে আসবে। তাছাড়া ফোনটিতে ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসর, ৬৪জিবি ইন-বিল্ট স্টোরেজ এবং এনএফসি কানেক্টিভিটি থাকবে।

অনলাইনে ছড়ানো অন্যান্য গুজব অনুযায়ী, ফোনটিতে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৪জিবি অথবা ৬জিবি র‌্যাম এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। হ্যান্ডসেটটি ওয়ান প্লাসের কাস্টম অক্সিজেন ওএস ভিত্তিক অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে চলবে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া৬জিবি র‌্যাম ও ৬ ভ্যারিয়েন্টে বাজারে আসবে ওয়ান প্লাস ৩

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 179