MysmsBD.ComLogin Sign Up

তরুনী ছাত্রীকে বিয়ে করে দারুন বিপাকে ৭০ বছরের বৃদ্ধ শিক্ষক !

In সাধারন অন্যরকম খবর - Jun 06 at 8:15am
তরুনী ছাত্রীকে বিয়ে করে দারুন বিপাকে ৭০ বছরের বৃদ্ধ শিক্ষক !

তরুনী ছাত্রীকে বিয়ে করার দায়ে শুধু সমালোচনা নয় হুমকিতেও পড়েছেন এক বৃদ্ধ শিক্ষক। তরুনী ছাত্রীকে বিয়ে করে দারুন বিপাকে পড়া ঐ শিক্ষকের বয়স ৭০ বছর। তবে সে কর্মের ফল হাতেনাতে পেয়েছেন ছাত্রী শিক্ষক দুজনেই। সমালোচকেরা বলছেন, ‘প্রেমের কাছে জাত কুলের হিসেব থাকেনা সেতো পুরনো কথা। সেই সাথে এবার হারালো বয়সের সীমারেখাও’ !

ভিন্ন খবর ডেস্ক –


তরুনী ছাত্রীকে বিয়ে

প্রেমিক পুরুষটি বেঙ্গালুরু ন্যাশনাল ইনস্টিটিউট অফ ক্রিয়েটিভ কমিউনিকেশনের অধ্যক্ষ ড. আকাশ কে রোজ ৷ একা জীবনে নিঃসঙ্গতা কাটাতে তরুনী ছাত্রীকে বিয়ে করে দারুন তোপের মুখে পরেছেন তিনি। বিয়ে করার দায়ে তরুনী স্ত্রীর পরিবার ও স্ত্রীর বন্ধুদের হাতেই বেধড়ক মার খেয়েছেন এই শিক্ষক । লাঞ্ছনার হাত থেকে রেহাই পাননি তরুনী ৷

জানা গেছে, ২০১০ সালে ইনস্টিটিউটে ছাত্রী হিসেবে যোগ দেন কৃপা নামের ঐ তরুনী ৷ তবে, প্রেমের আবেগ বয়সের বাধা টপকে নিজের গন্তব্যে পৌঁছতে বেশি সময় লাগেনি৷ চলতি বছরের মে মাসে বাড়িতে না জানিয়ে হিন্দু ম্যারেজ অ্যাক্ট-এ আকাশকে বিয়ে করেন কৃপা ৷ একথা বাড়িতে জানাজানি হতেই বিক্ষোভের মুখে পড়তে হয় কৃপাকে ৷ কৃপার বাবা অভিযোগ করেন, যেহেতু আকাশ খ্রীষ্টান ধর্মালম্বী তাই এই বিয়ে বৈধতা পাবে না ৷ আকাশ এর আগে অনেক মেয়ের জীবন নষ্ট করেছেন বলেও অভিযোগ তাঁর ।

গতকাল শনিবার নিজেদের বিয়ের কাগজপপত্র ঠিক করতেই রাজেশ্বর নগরের ডেপুটি রেজিস্ট্রারে অফিসে গিয়েছিলেন সদ্যবিবাহিত এই দম্পত্তি । সেখানেই তাঁদের উপর চড়াও হন কৃপার বাবা ও তাঁর বন্ধুরা। শেষ অবধি বৃদ্ধ স্বামীকে স্বজনদের তোপের মুখ থেকে বাঁচাতে গিয়ে নিজের মারপিটের শিকার হন তরুনী।

ঘটনাটি বেশ আলোচনা- সমালোচনার খোরাক হয়েছে স্থানীয়দের কাছে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 1180