MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৬ জুন , ২০১৬

In টিভির সময়সূচী - Jun 06 at 5:24am
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৬ জুন , ২০১৬

জীবন মরণের সাথী : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। সকাল ১০টা ১৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : পাশাপাশি দুই গ্রামের প্রধান চৌধুরী ও খানের শত্রুতা দীর্ঘদিনের। শহরে পড়তে গিয়ে চৌধুরীর ছেলে আবীর ও খানের মেয়ে কাজলের পরিচয়। কাজলের প্রেমে পড়ে আবীর। এক মামলায় জেলে যেতে হবে খানকে। মেয়েকে রেখে যান চৌধুরীর কাছে। খান জানেন, শত্রু হলেও চৌধুরী বিশ্বস্ত লোক।

১৯২০ : অভিনয়ে রজনীশ দুগ্গল, আদ্য শর্মা, ইন্দ্রনীল সেনগুপ্ত প্রমুখ। পরিচালক বিক্রম ভাট। দুপুর ৩টা ৯ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : ১৯২০ সাল। ভারতের পালামপুর। অর্জুন (রজনীশ দুগ্গল) ও তাঁর স্ত্রী লিসা (আদ্য শর্মা) নিজেদের একঘেয়েমি কাটাতে জমিদারের বৃহৎ খামারবাড়িতে হাজির হন, যেটা হানাবাড়ি হিসেবে পরিচিত। শুরু হয় ভূতের উৎপাত।

ইস্ট বেঙ্গলের ছেলে : অভিনয়ে বিপ্লব চ্যাটার্জি, চিরঞ্জিত, শতাব্দী রায় প্রমুখ। পরিচালক অলক ভৌমিক। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : ছোটবেলা থেকে ভালো ছাত্র ও খোলোয়াড় মানু। খেলার অপরাধে পিতৃহারা মানুকে আলাদা করে দেয় কাকা। পরিবারের ইচ্ছা, মানু হবে নামকরা খেলোয়াড়। পঙ্গু বড় ভাই নানা কাজ করে সংসার চালান, তবু মানুর খেলা বন্ধ হতে দেন না।

দ্য লাস্ট স্ট্যান্ড : অভিনয়ে আর্নল্ড শোয়ার্জেনেগার। পরিচালক কিম জি-উন। বিকেল ৫টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : রায় ওয়েনস (আর্নল্ড শোয়ার্জেনেগার) সাবেক পুলিশ কর্মকর্তা। এক মাদক চোরাকারবারিকে ধরতে শহরের রাস্তা আটকানো হয়, কিন্তু ধরা সম্ভব হয় না। সাহায্য করতে ঘটনাস্থলে উপস্থিত হন ওয়েনস।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 451