MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

‘মুস্তাফিজের ফিজিক্যাল কন্ডিশন অত ভালো না’

In ক্রিকেট দুনিয়া - Jun 05 at 10:44pm
‘মুস্তাফিজের ফিজিক্যাল কন্ডিশন অত ভালো না’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, মুস্তাফিজুর রহমান এই মুহূর্তে শতভাগ ফিট নন। তার প্রচুর বিশ্রামের প্রয়োজন।

বোর্ড সভাপতি রোববার সাংবাদিকদের বলেন, ‘এখন পর্যন্ত আমরা ওর (মুস্তাফিজের) যে রিপোর্ট পেয়েছি, তাতে ওর ফিজিক্যাল কন্ডিশন অত ভালো না। আমরা খুব একটা ঝুঁকি নেব না।’

মুস্তাফিজুর রহমানের সামনে কাউন্টিতে খেলার হাতছানি। কোচ চন্ডিকা হাথুরুসিংহে দেশে ফিরে বলেছিলেন, ফিটনেস থাকলে মুস্তাফিজ কাউন্টিতে খেলুক। বিসিবি সভাপতিরও ইচ্ছে মুস্তাফিজ ইংল্যান্ডে গিয়ে কাউন্টি ক্রিকেট খেলুক। তবে তার আগে মুস্তাফিজের শারীরিক অবস্থাকে গুরুত্ব দিচ্ছেন নাজমুল হাসান।

তিনি বলেন, ‘ও কাউন্টি ক্রিকেটে খেললে আমাদের জন্য ভালো। সামনে আমাদের ইংল্যান্ডে খেলা (চ্যাম্পিয়নস ট্রফি) আছে। ও যে অভিজ্ঞতা অর্জন করবে সেটা আমাদের কাজে আসবে। তবে ওর ফিটনেসটাই সবার আগে। যদি দেখি ও ফিট আছে, তাহলে খেলতে যেতে পারবে।’

আইপিএল খেলে দেশে ফিরে মুস্তাফিজ বিসিবির ফিজিও ও চিকিৎসকের সঙ্গে দেখা করেছিলেন। তাদের পরামর্শে আপাতত গ্রামের বাড়িতে বিশ্রামে রয়েছেন তিনি। সাতক্ষীরা থেকে ফিরলে মুস্তাফিজকে পুনরায় দেখবেন ফিজিও ও চিকিৎসক। এর পরই তার ফিটনেস সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন বোর্ড সভাপতি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 409