MysmsBD.ComLogin Sign Up

বায়োমেট্টিক পদ্ধতি নিয়ে বিপাকে মাহি

In বিবিধ বিনোদন - Jun 05 at 12:13pm
বায়োমেট্টিক পদ্ধতি নিয়ে বিপাকে মাহি

ঘোষণা অনুসারে বায়োমেট্রিক (আঙ্গুলের ছাপ) পদ্ধতিতে সিম পুনঃনিবন্ধন করাটা বাধ্যতামূলক। অন্যথায় সরকারের পক্ষ থেকে সংযোগ বিচ্ছিন্ন হবারও ঘোষণা রয়েছে। গত ৩১ মে ছিল বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনের শেষ দিন। আর এদিনের মধ্যেও নিজের সিমটি পুনঃনিবন্ধন করতে পারেননি চিত্রনায়িকা মাহিয়া মাহি। যার কারণে ১ জুন বন্ধ ছিল তার ব্যক্তিগত ফোন নাম্বারটি।

এদিকে ২ জুন থেকে মাহির নতুন ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’র শুটিং শুরু হবার কথা ছিল। কিন্তু ১ জুন মাহির ফোন বন্ধ থাকায় ছবির পরিচালক শাহনেওয়াজ শানু শুটিংয়ের আগের দিন তার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হন। যার কারণে সবকিছু ঠিক থাকার পরও শুটিং প্যাকাপ করতে হয় পরিচালককে।

নববিবাহিত মাহির জন্য সুবিধাই হলো। চুপচাপ বাসায় বসে ছিলেন। এদিকে পরিচালক শাহনেওয়াজ শানুও সেট সাজিয়ে বসে বসে ছিলেন। ফোনে তো মাহিকে পাচ্ছেনই না, বাসায় যে খবর পাঠাবেন তারও উপায় নেই। কারণ মাহির নতুন বাসা চেনেন না কেউই।

এ প্রসঙ্গে মাহি বলেন, বৃহস্পতিবার সকালের ফ্লাইটে ভারত থেকে দেশে ফিরে সকালে বিমান থেকে নামার পর আমি অপেক্ষা করছিলাম পরিচালক কখন আমাকে ফোন করবে। নিজে ফোন করতে গিয়েও দেখি কোথাও ফোন যাচ্ছে না। পরে বুঝতে পারি আমার সিম বায়োমেট্রিক করানো হয়নি। সকাল সাড়ে দশটার দিকে বায়োমেট্রিক করিয়ে পরিচালক শাহনেওয়াজ শানু ভাইয়াকে ফোন করে জানতে পারি আমাকে না পেয়ে তারা শুটিং প্যাকআপ করে দিয়েছে।

তিনি বলেন, ‘সিম নিবন্ধন না করার শাস্তি পেলাম। মে মাসের পুরোটা ব্যস্ত ছিলাম বিয়ে নিয়ে। ভেবেছিলাম আরো এক মাস সময় বাড়াবে। কিন্তু কে জানত ১ জুন সত্যিই সিম বন্ধ করে দেবে! এই সিমের কারণে প্রযোজকের অনেক ক্ষতি হয়ে গেল!’

উল্লেখ্য, মাহির সাথে কথা বলার প্রথম শর্তই ছিল বিয়ে, মামলা নিয়ে কোনো প্রশ্নই করা যাবে না তাকে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 705