MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে করে।

লুলিয়াকে নিয়ে বলিউডে এন্ট্রি সালমান খানের

In বিবিধ বিনোদন - Jun 05 at 11:14am
লুলিয়াকে নিয়ে বলিউডে এন্ট্রি সালমান খানের

‘খান পরিবারের ‘নূর’ হতে চলেছেন লুলিয়া’? সম্প্রতি প্রীতি জিনতার রিসেপশনে সবাইকে চমকে দিয়ে জোড়ায় জোড়ায় পৌঁছে ঘি ঢালেন জল্পনার আগুনে। আর সেই আগুন সম্প্রতি আরও জোড়াল করল সালমান খান। লুলিয়াকে নিয়ে বলিপাড়ায় এন্ট্রি নিয়ে ফেললেন দাবাং খান।
কোনো ছবি নয়। তাহলে?

অভিনয়ের পাশাপাশি সুরের দুনিয়ায় অনেকদিন আগেই পা রেখেছেন ডেভিল। এই গান দিয়েই বলিউডের সঙ্গে সলমন পরিচয় করালেন লুলিয়ার।
সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সুলতান’র গান বেবি কো ব্যাস পাসন্দ হে…’ বিশাল-শেখরের কম্পোজিশনে গানটি গেয়েছেন, বিশাল বাদলানি ও শালমলি। এই গানটি রিমেক করে গেয়েছেন সালমান খান। আর ফিরিঙ্গি যে সুরটি শোনা যাচ্ছে তা লুলিয়ার। যা এখন রীতিমতো হিট।

আলি আব্বাস পরিচালিত ‘সুলতান’ ছবিতে হরিয়ানার দুই পালোয়ান হিসাবে দেখা যাবে আনুশকা ও সালমান খানকে। ইতিমধ্যে ছবির পোস্টার থেকে ট্রেলার সবেই নজর কেড়েছেন নায়ক-নায়িকা।

হরিয়ানার কুস্তিগীর সুলতানের জীবন নিয়ে তৈরি ‘সুলতান’। সুলতানের চরিত্রে রয়েছেন সালমান। এই চরিত্রে নিজেকে মানিয়ে তুলতে ওজন বাড়িয়েছেন সালমান। এমনকি হরিয়ানভি ভাষাও শিখেছেন তিনি।

টিনসেলের জোর কানাঘুষো, রোমানিয়ান সুন্দরী লুলিয়াকেই চলতি বছর ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন দাবাং খান। ইঙ্গিতও মিলছে সেরকম। কিছুদিন আগে মুম্বই বিমানবন্দরে সালমানের মা-কে আনতে গিয়েছিলেন লুলিয়া। এখানেই আবার শেষ নয়! বোন অর্পিতার বিয়েতে লুলিয়ার সঙ্গে পরিবারের আলাপ করিয়ে দেন সালমান খান। আপাতত মুম্বই রয়েছে লুলিয়া। যদিও এবার সম্পর্ক নিয়ে ঢাক পেটাচ্ছেন না সালমান খান। কিন্তু হাবভাব বলছে খানদারের ‘নূর’ হতে চলেছেন লুলিয়া।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 250