MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

চাঁদপুরে ধারণ করা ‘ইত্যাদি’ প্রকাশ হবে আজ

In টিভির সময়সূচী - Jun 05 at 11:11am
চাঁদপুরে ধারণ করা ‘ইত্যাদি’ প্রকাশ হবে আজ

চাঁদপুরে ধারণ করা ‘ইত্যাদি’ আবার প্রচার হবে আজ। রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে এই পর্বটি। কয়েক হাজার দর্শক নিয়ে ২০১৪ সালের নভেম্বর মাসে ‘ইত্যাদি’র প্রশংসিত এই পর্বটি ধারণ করা হয়েছিল চাঁদপুরের পদ্মা-মেঘনা-ডাকাতিয়ার মিলনস্থলের পাশেই বড় স্টেশন মোলহেডে।

বিষয় বৈচিত্র্যে ভরপুর ‘ইত্যাদি’র এ পর্বে ছিল বেশ কয়েকটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন। ছিল ময়মনসিংহ জেলার একটি যৌথ পরিবারের ওপর অনুকরণীয় প্রতিবেদন। ছিল সম্প্রতি প্রয়াত হওয়া চাঁদপুরের কন্যা ‘বেগম’ পত্রিকার সম্পাদিকা নূরজাহান বেগমের একান্ত সাক্ষাৎকার। বগুড়া জেলার জামুরহাট বেলকুচা গ্রামের আবদুর রহিমের ওপর ছিল একটি বিনোদনমূলক প্রতিবেদন। যিনি কাঁটার ভয়কে জয় করে খেজুর গাছের চূড়ায় উঠে বিভিন্ন শারীরিক কসরত প্রদর্শন করে থাকেন।

ইত্যাদি’র এবারের পর্বে মূল গান ছিল দুটি। গেয়েছেন চাঁদপুরেরই চারজন শিল্পী সাদী মোহাম্মদ, রূপালী চম্পক, এসডি রুবেল ও দিনাত জাহান মুন্নি। আরেকটি গেয়েছেন মিতালী মুখার্জি। আরো ছিল চাঁদপুরেরই কৃতী সন্তান নৃত্যতারকা শিবলী মোহাম্মদের পরিচালনা ও অংশগ্রহণে স্থানীয় অর্ধশতাধিক নৃত্যশিল্পীর পরিবেশনায় একটি লোকনৃত্য।

এছাড়াও ছিল মামা-ভাগ্নে, নানী-নাতি ও দর্শক পর্ব এবং বিভিন্ন সামাজিক অসঙ্গতি ও সমসাময়িক ঘটনা নিয়ে বেশ কয়েকটি বিদ্রুপাত্মক নাট্যাংশ।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 510