MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কলকাতার আধা ডজন সিনেমায় এবার ঢালিউড কিং শাকিব!

In সিনেমা জগৎ - Jun 05 at 10:24am
কলকাতার আধা ডজন সিনেমায় এবার ঢালিউড কিং শাকিব!

বাংলাদেশ এবং কলকাতার মাঝে এখন যেন আর কোনো কাঁটাতারের বেড়া নেই। পুরোটাই যেন এখন একদেশ।

কারণ কলকাতার নায়ক-নায়িকাদের প্রায়ই বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে দেখা যায়। অবশ্য এখন বাংলাদেশের নায়ক-নায়িকারাও আর পিছিয়ে নেই। এতো কিছুদিন পূর্বে ঢাকার কিং শাকিব খান কলকাতার শ্রাবন্তীর নায়ক হয়ে সেখানে গিয়েছেন একটি সিনেমায় অভিনের করতে।

আর তাতেই শোনা যাচ্ছে তিনি নাকি এখন সেখান থেকে আধা ডজন সিনেমায় অভিনয়ের অফারও পেয়েছেন।

গতকাল ৩ জুন হুট করেই কলকাতা থেকে ফোন এসেছে। আর তাই ছুটলেন ঢালিউড বাদশা শাকিব খান। ব্যক্তিগত কাজের কাথা বলে সংবাদমাধ্যমকে এড়িয়ে গেলেও গোপন
সংবাদের মাধ্যমে জানা গেল চমকপ্রদ এক তথ্য।

সম্প্রতি কলকাতার নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে কলকাতায় গিয়েছেন তিনি। হাতে নাকি রয়েছে আরো বেশ কয়েকটি ছবির প্রস্তাব। শাকিবের ঘনিষ্ট একটি সূত্র এমনই চমকপ্রদ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

শাকিবের সাথে তিনটি ছবি করার কথা চলছে প্রতিষ্ঠানটির। এ নিয়ে ২০১৫ সালে বাংলাদেশে একদফা আলোচনা হয়, কিন্তু নানা কারণে ভেস্তে যায়। পরবর্তীতে রনি মধ্যস্থতার দায়িত্ব পালন করেন। বর্তমানে চলছে তিনটি ছবির কথা।

সূত্রে আরো জানায়, এই ছবিটির পরিচালক হিসেবে ‘মেন্টাল’-খ্যাত শামীম আহমেদ রনির থাকার সম্ভাবনা রয়েছে। আগামী ১৭ জুন থেকে ছবিটির শুটিং শুরু হতে পারে বলেও জানা যায়।

শুধুমাত্র শ্রী ভেঙ্কটেশরই নয়, এসকে মুভিজেরও চারটি ছবিতে শাকিবকে দেখা যাবে। এসকের ছবিগুলোর মধ্যে একটি ‘শিকারী’। এর সঙ্গে যুক্ত রয়েছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। বাকি তিনটি শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের সাথে যৌথভাবে নির্মিত হবে।

অপরদিকে জাজ মাল্টিমিডিয়া সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, ‘কলকাতার প্রযোজক-পরিচালকরা শাকিবের অভিনয় গুণে মুগ্ধ। তাই তারা চাইছেন শাকিবকে দিয়ে ছবি বানাতে।

অবশ্য এরই মধ্যে শাকবকে নিয়ে জাজও নানা পরিকল্পনা করছে।’

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3409
Post Views 987