MysmsBD.ComLogin Sign Up

শুটিং সেটে বলিউড তারকাদের মজার ঘটনা

In বিবিধ বিনোদন - Jun 04 at 10:11am
শুটিং সেটে বলিউড তারকাদের মজার ঘটনা

পর্দায় প্রিয় অভিনয়শিল্পীদের নানারূপে দেখে থাকেন দর্শক। কেউ কেউ রোমান্টিক, কেউ অনেক সিরিয়াস, কেউ বা অনেক রাগী চরিত্রে অভিনয় করে থাকেন।

পর্দায় তাদের এমন অভিনয় দেখে মনেই হয় না এ তারকারা কৌতুক বা হাস্যরসাত্মক কিছু করতে পারেন। কিন্তু বাস্তব জীবনে সত্যি তারা ভিন্ন মানসিকতার। কারণ তারাও শুটিংয়ের ফাঁকে নানারকম ফান করে থাকেন। শুটিং সেটে বলিউডের জনপ্রিয় কিছু তারকা অভিনয়শিল্পীর মজার ঘটনা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

রণবীর কাপুর : রণবীর কাপুর যে একটু দুষ্ট প্রকৃতির তা সবাই জানে। এ জাওয়ানি হে দেওয়ানি সিনেমার শুটিংয়ের সময় আদিত্য রয় কাপুর এবং কল্কি কোচলানকে রাতে খাওয়ার পর পানির সাথে ভদকা মিশিয়ে খাইয়ে দিয়েছিলেন। যদিও তারা বেশ পরে জানতে পেরেছিলেন যে, এ কাজ রণবীর করেছিল।

অজয় দেবগন : বলিউড সিনেমায় অজয়কে রাগী চরিত্রে দেখা গেলেও বাস্তবে অজয় বেশ নরম স্বভাবের একজন মানুষ। তবে মাঝে মাঝে সুযোগ পেলে দুষ্টমি করতে ভোলেন না। একবার গোলমাল সিনেমার দিনের শুটিং শেষে বিরতি দিয়ে পরিচালক রোহিত শেঠি হোটেলের রুম থেকে বের হয়ে কাজের জন্য বাইরে গিয়েছিলেন। এই সুযোগে অজয় মেকআপ ম্যানের সাথে যুক্তি করে রোহিতের রুমে রক্তের দাগ লাগিয়ে সবাইকে ভয় ধরিয়ে দিয়েছিলেন। এতে রোহিত ফিরে না আসা পর্যন্ত সবাই ভয়ে ছিল। তবে ফিরে আসার পর সবাই বুঝতে পেরেছিলেন বোকা বানানোর জন্য কাজটি অজয়ই করেছিল।

অক্ষয় কুমার : সিনেমাতেও যেমন মাঝে মাঝে অক্ষয়কে কমেডি চরিত্রে দেখা যায় বাস্তবেও অক্ষয় একজন কৌতুকপ্রিয় মানুষ। ‘স্পেশাল ২৬’ সিনেমার শুটিংয়ে কাজল আগারওয়াল যখন অন্য কাজে ব্যস্ত ছিলেন, সেই সুযোগে কাজলের ব্যাগ থেকে ফোন নিয়ে সেখানে কয়েকটি কাটা চামচ রেখে দিয়েছিলেন। আর এতেই কান্নাকাটি শুরু করে দিয়েছিলেন কাজল। পরে অবশ্য ফোন ফিরে পাওয়ার সময় সেটের সকলের কাছে বোকা হয়ে গিয়েছিলেন কাজল।

সালমান খান : ২০০৫ সালে ‘লাকি : নো টাইম ফর লাভ’ সিনেমার শুটিংয়ের সময় এক হোটেলেই ছিলেন সালমান খান, স্নেহা উল্লাহ এবং মিঠুন চক্রবর্তী। কিন্তু হোটেলে সালমান খানের বেশ পরে ওঠেন মিঠুন। কিন্তু সালমান বুদ্ধি করে মিঠুনকে তার রুমের চাবি দিতে বলেছিলেন, আর এতেই বোকা বনে গিয়েছিলেন মিঠুন। পরে ঘটনাটা নিয়ে বেশ হাসাহাসিও হয়েছিল।

বিদ্যা বালান : সুযোগ পেলেই সবাইকে নিয়ে আনন্দ করতে বিদ্যা বালান বেশ পটু। দ্য ডার্টি পিকচার সিনেমার শুটিংয়ে বিদ্যা একবার আজব এক কলম নিয়ে উপস্থিত হয়েছিলেন। সবাইকে কলমটির সুইচ চাপ দিতে বলা হলেও কেউই ভয়ে ধরেননি। কিন্তু তখন তুষার কাপুর সাহস করে এগিয়ে কলমটির সুইচ চাপ দেন এবং ইলেকট্রিক শক খান। আর এতে সবাই বেশ মজা পেলেও তুষার বেশ ভড়কে গিয়েছিলেন।

শহিদ কাপুর : ‘শানদার’ সিনেমার শুটিং চলাকালে আলিয়াকে বেশ ভুগিয়েছিলেন শহিদ কাপুর। সিনেমার শুটিং শেষ হওয়ার পর এ কথা আলিয়া বেশ আনন্দেই প্রকাশ করেছিলেন। ‘শানদার’র শুটিং চলাকালে শহিদ নাকি আলিয়াকে প্রায়ই গল্পের সময় ভূতের গল্প শোনাতেন আর তাতেই নাকি রাতে হোটেলের রুমে একা একা ঘুমানো আলিয়ার জন্য বেশ কষ্টসাধ্য ছিল।

বিপাশা বসু : বিপাশা বসু সম্পর্কে একটা গুঞ্জন বেশ জোরালোভাবেই শোনা যায়। তার ফোনে নাকি যে কলার টিউন আছে তা তার নিজেরই রেকর্ড করা। বিপাশা বসুর ফোন এলে তাই বেজে ওঠে, ‘হ্যালো হ্যালো, হু ইস দিস, ক্যান ইউ স্পিক অ্যা লিটল লাউডার প্লিজ, আই কান্ট হেয়ার, হ্যালো’। আর এতে নাকি বেশ কয়েকবার বিভিন্ন সেটে নতুনরা শোনে অপ্রস্তুত হয়ে গিয়েছিলেন।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3828
Post Views 591