MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ জুন , ২০১৬

In টিভির সময়সূচী - Jun 04 at 7:14am
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ জুন , ২০১৬

না বলো না : অভিনয়ে রিয়াজ, সিমলা, সুমনা সোমা। পরিচালনা দিদারুল আলম বাদল। বিকেল ৩টা, দেশ টিভি।

গল্পসূত্র : গ্রামের মেয়ে কবিতা ঢাকায় ছাত্রী হলে থেকে পড়াশোনা করে। সঞ্চি শহরের মেয়ে। দুজনই ভালো বন্ধু। অন্তরের সঙ্গে মেয়ের বিয়ের দিতে চায় সঞ্চির বাবা। সঞ্চিও প্রেমে পড়ে অন্তরের। কিন্তু কবিতার সঙ্গে অন্তরের প্রেম। চিঠির মাধ্যমে তাদের পরিচয়, একে অন্যকে কখনো দেখেনি।

ওয়েলকাম ব্যাক : অভিনয়ে জন আব্রাহাম, শ্রুতি হাসান, নানা পাটেকর, অনিল কাপুর। পরিচালনা আনিস বাজমি। রাত ৯টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : অপরাধজগৎ ছেড়ে উদয়-মজনু এখন ব্যবসায়ী। তাদের সেবান রাঞ্ঝানার জীবনে আসে মুম্বাইয়ের রংবাজ আজ্জু। উদয় ও মজনু তাদের সম্পর্কে ভাঙন ধরানোর সব রকম চেষ্টা চালায়। কিন্তু কোনোভাবেই তারা সফল হয় না।

গুরু : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, রচনা ব্যানার্জি, যীশু সেনগুপ্ত, লকেট। পরিচালনায় স্বপন সাহা। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : রাজা ও ইকবাল দুই বন্ধু। একদিন স্থানীয় বস্তি দখল করতে আসে কেদারনাথ, ইকবাল তার বিরোধিতা করে। ইকবালকে হত্যা করে কেদারনাথ। এর প্রতিশোধ নিতে কেদারনাথকে জেলে পাঠায় রাজা। একসময় জেল থেকে ছাড়া পায় কেদারনাথ। শুরু হয় নতুন সমস্যার।

ম্যাড ম্যাক্স—ফিউরি রোড : অভিনয়ে টম হার্ডি, শার্লিজ থেরন, নিকোলাস হল্ট। পরিচালক জর্জ মিলার। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : মরুভূমিতে পরিণত হয়েছে পৃথিবী। যারা পানি ও জ্বালানি নিয়ন্ত্রণ করছে তাদের হাতেই ক্ষমতা। তেমনই একজন ইম্মরটান জো। জো-র কমান্ডার ফিউরিওসা, সে তার ছোটবেলায় দেখা সবুজ পৃথিবীতে ফিরে যেতে চায়।

Googleplus Pint
Noyon Khan
Posts 3259
Post Views 360