MysmsBD.ComLogin Sign Up

ভারতের বিপক্ষে জিম্বাবুয়ে দল ঘোষণা

In ক্রিকেট দুনিয়া - Jun 03 at 10:49pm
ভারতের বিপক্ষে জিম্বাবুয়ে দল ঘোষণা

ভারতের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দুটি আলাদা দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড (জেডসি)।

জিম্বাবুয়ের অনুশীলন ক্যাম্পে থাকলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি পেসার তিনাশে পানিয়াঙ্গারার। ধারণা করা হচ্ছে, পিঠের চোটের কারণে এই সিরিজে সাইডবেঞ্চে থাকতে হচ্ছে তাকে।

দুদিন আগে অধিনায়কের দায়িত্ব থেকে বরখাস্ত হওয়া হ্যামিল্টন মাসাকাদজা অবশ্য দুটি দলেই আছেন। নতুন অধিনায়ক গ্রায়েম ক্রেমারও দলে ফিরেছেন। চোটের কারণে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেননি এই লেগ স্পিনার।

আগামী ১১ জুন সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে ভারত ও জিম্বাবুয়ে। পরের দুটি ওয়ানডে যথাক্রমে ১৩ ও ১৫ জুন। এরপর ১৮, ২০ ও ২২ জুন যথাক্রমে তিনটি টি-টোয়েন্টি খেলবে দুই দল। সবগুলো ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

ওয়ানডে দল:
গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), তাওরাই মুজারাবানি, চামু চিবাবা, পিটার মুর, এল্টন চিগুম্বুরা, ভুসি সিবান্দা, তাওয়ান্ডা মুপারিওয়া, শেন উইলিয়ামস, সিকান্দার রাজা, নেভিল মাদজিভা, ডোনাল্ড তিরিপানো, তিমাইচেন মুরামা, ওয়েলিংটন মাসাকাদজা, টেন্ডাই চিসোরো, হ্যামিল্টন মাসাকাদজা, টেন্ডাই চাতারা ও ক্রেইগ আরভিন।

টি-টোয়েন্টি দল:
গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), তাওরাই মুজারাবানি, ব্রায়েন চারি, পিটার মুর, এল্টন চিগুম্বুরা, ভুসি সিবান্দা, লুক জঙ্গুয়ে, শেন উইলিয়ামস, সিকান্দার রাজা, নেভিল মাদজিভা, ডোনাল্ড তিরিপানো, তিমাইচেন মুরামা, ওয়েলিংটন মাসাকাদজা, টেন্ডাই চিসোরো, হ্যামিল্টন মাসাকাদজা, টেন্ডাই চাতারা ও ম্যালকম ওয়ালার।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4127
Post Views 450