MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

তোমার প্রতি আগ্রহী, কিন্তু......

In লাইফ স্টাইল - Jun 03 at 6:16pm
তোমার প্রতি আগ্রহী, কিন্তু......

সম্পর্কের প্রাথমিক পর্যায়ে যে কোন ছেলে কিংবা মেয়ে তাদের মনের ভাব অন্যকে বুঝানোর চেষ্টা করেন। এ সময় তারা বিভিন্ন সংকেত ব্যবহার করে। কখনও কখনও লুকিয়ে আড়চোখে তাকানো, কখনও যে কোন ছুতায় তার সঙ্গে কথা বলা কিংবা হাসা, আবার কখনও তার সামনে বড় কোন কাজ করে মহান হওয়ার চেষ্টা। সেক্ষেত্রে কোন কোন সময় অবশ্য সেও আপনার প্রতি যথেষ্ট আগ্রহী হয়ে উঠে।

তবে আগ্রহী হওয়ার পরেও যদি ঘটনার মোড় সামনের দিকে না এগোয় কিংবা যদি বুঝতে পারেন আপনার পছন্দের মানুষটি আপনাকে সুকৌশলে এড়িয়ে চলছে তাহলে বিষয়টি খুব চিন্তার। এমন হলে তাকে প্ররোচিত করার বৃথা চেষ্টা না করে সেখান থেকে সরে আসাই আপনার জন্য ভালো।

★ সঙ্গীর যেসব লক্ষণে তার কাছ থেকে সরে আসবেন.....

তোমাকে নিয়ে খেলছে
আপনার সব মনোযোগ যদি তাকে ঘিরে হয় তাহলে সঙ্গী বিষয়টা উপভোগ করবে। সে কোন কোন সময় আপনাকে খুশি করার কিংবা আপনার মনোযোগ আকর্ষণের চেষ্টা করবে। আর নিজের কার্যসিদ্ধি হলেই সেখান থেকে সরে যাবে। যদি আপনার কখনও মনে হয়, সঙ্গী আপনাকে নিয়ে খেলছে তাহলে তৎক্ষণাত তার কাছ থেকে সরে আসুন।

আগে কথা বলে না
সেই প্রথম দিন থেকেই দেখা হলেই আপনি তার সঙ্গে কথা বলছেন। কিন্তু কখনই আগে সে আপনাকে হাই কিংবা হ্যালো কোনটিই বলেনি। এমনটি হলে বুঝবেন সে আপনার প্রতি আগ্রহী না। তবে অন্য ক্ষেত্রে আগ্রহী হওয়ার ভান করে। তখনই তার সঙ্গ ত্যাগ করুন।

ইতিবাচক সংকেত দিচ্ছে, কিন্তু..
একসঙ্গে ঘোরাফেরা করছেন। তাকে ডাকলেই কাছে পাচ্ছেন। তারপরও সম্পর্কটা যেন কত দূরের। তার আচার-আচরণে ইতিবাচকতা প্রকাশ পাচ্ছে, কিন্তু মুখে একবারের জন্য হ্যা করছেন না। এমন হলে তার পিছু ছেড়ে দিন।

উৎসাহের সঙ্গে মেসেজের উত্তর দেয়
আপনি যখনই তাকে কোন কল কিংবা মেসেজ পাঠান সঙ্গে সঙ্গে সে আগ্রহের সঙ্গেই আপনার মেসেজের উত্তর করে। কিন্তু তার উত্তরে কোন আবেগ থাকে না। সে যন্ত্রের মতই আপনার প্রশ্নের উত্তর দেয়। সে দেখায় আপনাকে অনেক ভালোবাসে। কিন্তু আদৌ তা নয়। এমনটা হলেও তার প্রতি আগ্রহ দেখাবেন না।

কখনই আমন্ত্রণ গ্রহণ করে না
সঙ্গীকে আগ্রহের সঙ্গেই বের হতে বললেন কিংবা তাকে ডিনারের আমন্ত্রণ জানালেন। কিন্তু সে আপনার আমন্ত্রণ গ্রহণ না করে আপনাকে একেবারেই নিরাশ করলো। এমনটি হলে তাকে আর কখনই প্ররোচিত করার চেষ্টা করবেন না।

নিজের জগতে থাকতে ভালোবাসে
বেশিরভাগ সময়ই সে নিজের জগতে থাকতে ভালোবাসে। যদি বুঝতে পারেন তার জগতে আপনার কোন স্থান নেই। আপনি তার স্বপ্নের একটা অংশ মাত্র। তাহলে তৎক্ষণাৎ তার পথ থেকে সরে আসুন।

অন্য সবার সঙ্গে আন্তরিক
সে তোমার চারপাশের মানুষগুলো নিয়ে অনেক কথা বলে। কিন্তু কখনও ভুল করেও তোমার নাম মুখে আনে না। আবার সবাইকে দেখে হাসলেও তোমার বেলায় তার ব্যতিক্রম। কখনও কখনও সে তোমাকে এমন সংকেত দেয় যে তোমার প্রতি আগ্রহী কিন্তু তোমাকে মুখ ফুটে কখনও কিছু বলে না। কাজেই এমনটি হলেও তার পথ থেকে সরে দাড়ান।

তার সঙ্গ নার্ভাস করে
অনেকদিন একসঙ্গে অনেকটা সময় কাটানোর পরও তুমি তোমার সেই সঙ্গীর সঙ্গে কোন কিছু শেয়ার করতে নার্ভাস বোধ কর। তাহলে তার কাছ থেকেও সরে আস।

তোমার প্রতি আগ্রহী বোঝানোর চেষ্টা করে
কেউ কেউ আছেন যারা কোন সম্পর্ককেই সিরিয়াসলি নিতে চান না। তারা শুধু সঙ্গীর প্রতি আগ্রহ দেখান। এটা বুঝতে পারলে সঙ্গে সঙ্গে নিজেকে সান্ত্বনা দিয়ে তার কাছ থেকে চলে আসুন। কারণ আর যাই হোক না কেন, এরা কখনই আপনার ভালোবাসার যোগ্য হতে পারে না।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6915
Post Views 416