MysmsBD.ComLogin Sign Up

আরেকটি ধাক্কা খেল ব্রাজিল

In ফুটবল দুনিয়া - Jun 03 at 5:56pm
আরেকটি ধাক্কা খেল ব্রাজিল

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরুর আগে আরেকটি ধাক্কা খেল ব্রাজিল। এবার ব্যক্তিগত কারণে দল থেকে সরে দাঁড়িয়েছেন মিডফিল্ডার লুইস গুস্তাভো।

ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) এক বিবৃতিতে বলেছে, ‘লুইস গুস্তাভো এরই মধ্যে ব্রাজিল জাতীয় দলের টেকনিক্যাল কমিটির কাছে তার সমস্যার প্রতিবেদন জমা দিয়েছে। গুস্তাভোর পরিবারে এখন তার উপস্থিতিটা খুব দরকার। দলের সবাই গুস্তাভোর পাশেই আছে। সবাই আশা করছে শিগগিরই তার সমস্যার সমাধান হয়ে যাবে।’

জার্মান ক্লাব ভলফসবুর্গের হয়ে খেলা ২৮ বছর বয়সী গুস্তাভোর বদলে আরেক মিডফিল্ডার ওয়ালাসেকে দলে নিয়েছেন ব্রাজিল কোচ কার্লোস দুঙ্গা। ব্রাজিলের হয়ে এখনো কোনো ম্যাচ না খেলা হয়নি ওয়ালাসের।

চোটের কারণে এরই মধ্যে ব্রাজিলের কোপা আমেরিকার দল থেকে ছিটকে পড়েছেন রিকার্ডো অলিভেইরা, ডগলাস কস্তা, রাফিনহা, এদারসন ও কাকা। একে তো দলের সেরা তারকা নেইমার নেই, তারমধ্যেই একের পর এক খেলোয়াড় হারিয়ে বেশ বিপাকেই পড়েছেন দুঙ্গা।

যুক্তরাষ্ট্রে শনিবার শুরু কোপা আমেরিকার শতবর্ষ আসরে রোববার ইকুয়েডরের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ব্রাজিল। ‘বি’ গ্রুপে আটবারের চ্যাম্পিয়নদের অন্য দুই প্রতিপক্ষ পেরু ও হাইতি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7066
Post Views 873