MysmsBD.ComLogin Sign Up

কোপা আমেরিকার প্রথম ম্যাচে খেলছেন না মেসি!

In ফুটবল দুনিয়া - Jun 03 at 4:19pm
কোপা আমেরিকার প্রথম ম্যাচে খেলছেন না মেসি!

স্পোর্টস আপডেট ডেস্ক – আর্জেন্টিনা দলের সেরা ফুটবলার তিনি। তাকে ছাড়া আর্জেন্টিনা দল বর্তমান সময়ে কল্পনা করাও কঠিন। পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার মেসিকে ছাড়াই হয়তো নামতে হতে পারে কোপা আমেরিকার প্রথম ম্যাচে চিলির বিপক্ষে। সম্প্রতি বার্সেলোনায় ট্যাক্স সংক্রান্ত মামলায় আদালতে সাক্ষী দেয়ার পর মেসি জানান, এখনো কোমড়ে ব্যথা রয়ে গেছে তার।


হন্ডুরাসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পড়ে শঙ্কা দেখা দিয়েছিল কোপা আমেরিকার প্রথম ম্যাচে মেসি খেলতে পারবেন কি না। কিন্তু এখনো পুরোপুরি সুস্থ না হওয়া গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচ গতবারের চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে তার খেলতে পাড়াটা অনেকটা ভাগ্যের উপর নির্ভর করছে।

কোচ টাটা মার্টিনো মেসিকে ছাড়াই দলকে গেল কয়েকদিন অনুশীলন করিয়েছেন। বার্সেলোনা থেকে সরাসরি বারাক ওবামার দেশে কোপা খেলতে চলে গেছেন মেসি। সেখানেই দলের সাথে যুক্ত হয়ে সুস্থ হওয়ার চেষ্টা চালিয়ে যাবেন এই আর্জেন্টাইন। মেসি খেলতে না পারলে তার পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন বেনফিকার হয়ে অসাধারণ মৌসুম কাটানো নিকোলাস গাইতান।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশঃ
সার্জিও রোমেরো, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস ওটামেন্ডি, রামিরো ফিউনেস মুরি, মার্কস রোহো, আগুস্তো ফার্নান্দেজ, হাভিয়ের মাসচেরানো, এভার বানেগা, নিকোলাস গাইতান, গঞ্জালো হিগুয়েন, এঞ্জেল ডি মারিয়া।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 275