MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রণবীরকে এড়িয়ে চলছেন দীপিকা?

In বিবিধ বিনোদন - Jun 03 at 12:58pm
রণবীরকে এড়িয়ে চলছেন দীপিকা?

‘বাজিরাও মাস্তানি’র দুর্দান্ত সাফল্য। পর্দায় কেবল নয়, পর্দার বাইরেও রণবীর সিং-দীপিকা পাড়ুকোন জুটির রসায়ন রীতিমতো জমিয়ে দেওয়া। তবে সবই গত বছরের কথা। এ বছরের শুরু থেকেই যেন একটু ভিন্ন দৃশ্যপট। দীপিকা-রণবীরকে একসঙ্গে আর দেখাই যাচ্ছে না। বলিউডে তো এরই মধ্যে গুঞ্জন, রণবীরকে এড়িয়ে চলছেন দীপিকা। কিন্তু কেন?

দুজনেই বেশ ব্যস্ত, তবে দুই মুলুকে। বলিউড পেরিয়ে হলিউডে বেশ লম্বা সময় কাজকর্ম নিয়ে পড়ে থেকেছেন দীপিকা এ বছরের লম্বা সময়। সেই কাজ শেষ হতে না-হতেই আবার বুদাপেস্ট, দীনেশ বিজনের ‘রাবতা’ ছবির একটি গানে অংশ নেওয়ার জন্য। রণবীরের সঙ্গে এক ক্যামেরায় আবারও যে কবে ধরা পড়বেন, তা মেলানোটা কঠিনই হয়ে যাচ্ছে।

এদিকে, কিছুদিন একলা কাটানোর পর কর্মব্যস্ততার যেন আওয়াজ তুলেছেন রণবীর সিং। ‘বেফিকর’ ছবিতে বাণী কাপুরের সঙ্গে ঝড় তোলা রোমান্স, পোস্টারেই চুম্বন, একের পর এক বিজ্ঞাপন; তিনিও যেন দেখাচ্ছেন—ব্যস্ততা তাঁরও কম নয়। আপাতত ‘বেফিকর’-এর শুটিং নিয়েই রয়েছেন তিনি।

এর মধ্যে খবর, রণবীরকে ‘সারপ্রাইজ’ দেওয়ার জন্য নাকি প্যারিস গিয়েছিলেন দীপিকা। তবে সান্তাবান্তার উল্লেখ করা সূত্র বলছে ভিন্ন কথা, ‘দীপিকা এখন বুদাপেস্টে। সে যে রণবীরের সঙ্গে দেখা করার জন্য প্যারিস গেছে, এ খবরের কোনো ভিত্তিই নেই। হলিউডের কাজ শেষ করেই বুদাপেস্ট গেছে, সে এখন খুবই ব্যস্ত।’

দীপিকা বা রণবীর, কেউই এ বিষয়ে কোনো কথা বলেননি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6921
Post Views 369